#HinduLivesMatter : উদয়পুরের ঘটনায় Babita Phogat -র টুইট ভাইরাল

0
27

স্পোর্টস ডেস্ক: বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মার সমর্থনে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন। সেই কারণে উদয়পুরের হিন্দু দর্জি কানহাইয়া লাল প্রাণ হারিয়েছেন। কানহাইয়ালালের ময়নাতদন্তের রিপোর্টে তার শরীরের ২৬টি জায়গায় ছুরির আঘাতের চিহ্ন মিলেছে। উদয়পুরে এই নৃশংস হত্যাকাণ্ডে দেশজুড়ে মানুষ ক্ষোভ প্রকাশ করছে। দেশের তারকা মহিলা কুস্তিগীর ববিতা ফোগাট (Babita Phogat) সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

উল্লেখ্য, ববিতা আবার বিজেপির সঙ্গেও যুক্ত। ববিতা টুইটারে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তার হাতে একটি কাগযে লেখা, ‘ইয়ে মেরা হিন্দুস্তান হ্যায়। এখানে হিন্দুদের জীবন গুরুত্বপূর্ণ। #HinduLivesMatter’। ববিতা ফোগাটের (Babita Phogat) এই টুইট দ্রুত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২০১৯ সালে ববিতা ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন। ববিতা ছাড়াও উদয়পুর হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান ও ভেঙ্কটেশ প্রসাদও।

আরও পড়ুন: টেনিসে জেতা অর্থ ইউক্রেনের সাহায্যে, দায়িত্ব নিলেন গর্ভবতী Elina Svitolina সহ আরও অনেকে

ইরফান লিখেছেন, এমন ঘটনা সমগ্র মানবতাকে আঘাত করে। যদিও নেটিজেনরা ইরফানের (Irfan Pathan) পোস্টের সমালোচনা করেছে। ধর্মান্ধদের হাতে খুন হয়েছেন কানহাইয়া লাল। এই ঘটনার পর উদয়পুরে পুলিশ ঘেরাও করেছে। গোটা রাজস্থান জুড়ে বন্ধ ইন্টারনেট। কানহাইয়া লালকে খুন করার নৃশংস এই ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে অভিযুক্তরা। অভিযুক্তদের মঙ্গলবারেই গ্রেফতার করা হয়েছে। সেই ঘটনাতে এবার মিলল পাকিস্তানি যোগ। হত্যাকারী দুই ব্যক্তি পাকিস্তান-ভিত্তিক চরমপন্থী সংগঠনের সাথে যুক্ত বলে তদন্তে জানা গিয়েছে।