এবার ধেড়ে ইঁদুর! কালীঘাটের কাকু গ্রেফতার হতেই মুড়ি বাদাম হাতে CGO তে কি করল বিজেপি?

0
99

খাস প্রতিবেদন: সল্টলেকে সিজিও কমপ্লেক্সের গেটের বাইরে বিধান নগরের বিজেপির পক্ষ থেকে মুড়ি ও বাদাম বিতরণ কযা হল। যদিও মুড়ি বাদাম বিতরণের সময় নিজেদের রাজনৈতিক পরিচয় সামনে আনতে চাননি বিধান নগরের বিজেপি কর্মীরা। স্বভাবতই, আচমকা মুড়ি, বাদাম বিতরণ কেন! তা নিয়ে জোর চাঞ্চল্য এলাকায়।

আরও পড়ুনঃকালীঘাটের কাকুর গ্রেফতারি কতটা চাপ বাড়াল অভিষেকের? প্রশ্ন নেটিজেনদের

- Advertisement -

স্থানীয় সূত্রের খবর, এদিন সকালে সল্টলেকে সিজিও কমপ্লেক্সের বাইরে উপস্থিত হয় বেশ কয়েকজন বিজেপি সদস্য। তাদের হাতে ছিল মুড়ির ঠোঙা ও বাদাম। পথ চলতি মানুষদের হাতে মুড়ির ঠোঙা ও বাদাম তুলে দেয় তারা। মঙ্গলবার নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেপ্তার হয়েছে সুজয় কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকু। আজ তাকে কোর্টে তোলা হবে। এই নিয়োগ দুর্নীতি মামলায় ইতিমধ্যেই ইডির হাতে অনেকেই গ্রেপ্তার হয়েছে।

আরও পড়ুনঃ Weather Update: ফের তাপপ্রবাহের সতর্কতা, কোন কোন জেলায়? রইল বিস্তারিত

সুজয় কৃষ্ণ ভদ্রকে গ্রেফতারে সিজিও কমপ্লেক্সের গেটের বাইরে এদিন উপস্থিত হয় বিজেপির বিধান নগর দক্ষিণ মন্ডলের সভাপতি সঞ্জয় পয়রা। তার গলায় ছিল “এবার ধেড়ে ইঁদুর” লেখা একটি পোস্টার। তার দাবি নিয়োগ দুর্নীতি মামলায় অ্যারেস্ট হয়েছে অনেকেই । তবে এবার এই দুর্নীতির মূল চক্রীকে ধরতে হবে। তবেই সামনে আসবে ‘আসল ঘটনা’। তবে মুড়ি, বাদামের রহস্য ভাঙতে চাননি নেতৃত।

আরও পড়ুনঃ অভিষেকের কনভয়ে হামলার দিন কুড়মিদের ভিড়ে কারা মিশেছিল? খতিয়ে দেখছে সিআইডি