প্রেমিকের হাত ধরে স্বামী, সন্তান ফেলে ঘর ছাড়ল বধূ, মায়ের খোঁজে পুলিশের দ্বারস্থ ছোট্ট শিশু

0
63
wife escaped

খাসডেস্ক, ত্রিপুরাঃ প্রেমিকের হাত ধরে স্বামী, সন্তানকে ফেলে পালিয়ে গেল বধূ (wife) ? মাকে ফিরে পাবার আশায় পুলিশের কাছে দ্বারস্থ ছোট্ট  সন্তান।

আরও পড়ুন :গতানুগতিক! ভোটের আগে ফের সেটিং তত্ত্বে সরব বাম, বিজেপি, কংগ্রেস, ছেড়ে কথা বলছে না তৃণমূলও

- Advertisement -

প্রায় দশবছর আগে গোমতী ত্রিপুরা জেলা উদয়পুর ধ্বজনগর এলাকার নিতাই দাসের সঙ্গে বিয়ে হয়েছিল উদয়পুর ছাতারিয়া এলাকার লিপিকা সরকারের। নিতাই দাস পেশায় একজন দিনমজুর। বিয়ের পর লিপিকা এবং নিতাই এর সংসার বেশ ভালোই চলছিল। এরমধ্যে লিপিকা সরকার দুই ছেলের মা হন। বড় ছেলেকে এলাকার একটি বিদ্যালয়ে ভর্তি করানো হয়েছে। আর ছোট ছেলে এখনও ঠিকভাবে হাঁটতে কিংবা কথা বলতে পারে না। বড় ছেলেকে প্রতিদিন বাড়ির পাশে বিদ্যালয়ে দিয়ে যেত লিপিকা সরকার । অভিযোগ কিছুদিন আগে বড় ছেলেকে বিদ্যালয়ে দেওয়ার নাম করে ছোট ছেলেকে কোলে করে নিয়ে বাড়ি থেকে বের হয় লিপিকা। বড় ছেলেকে বিদ্যালয়ে দিয়ে আর বাড়ি আসেনি। সকাল, দুপুর গড়িয়ে রাত হয়ে গেলে ও আর বাড়িতে ফিরে আসেনি লিপিকা। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে সোমবার উদয়পুর রাধাকিশোরপুর থানায় নিখোঁজ হওবার ঘটনা জানানো হয় পরিবারের পক্ষ থেকে।

আরও পড়ুন :SSC SCAM: দীর্ঘ ৯ মাস পর জেলের বাইরে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা

তদন্ত শুরু করেছে পুলিশ। লিপিকার পরিবারের অনুমান, এলাকার বখাটে যুবক শঙ্খদীপ সূএধরের সঙ্গে পালিয়ে যেতে পারে লিপিকা (wife)।