মা মনসার পুজো দিয়ে ফেরার সময় খাদে ট্রাক্টর টলি উল্টে মৃত ৮ পুণ্যার্থী ,আহত ২৬

0
90

খাস ডেস্ক: আজ দশহারা। এই দিনের দেশের বিভিন্ন প্রান্তে মা মনসার পুজা করা হয়। পুজো দিয়ে ফেররা সময়ের ঘটেছে দুর্ঘটনা। পুণ্যার্থী বহনকারী ট্রাক্টর টলি খাদের উল্টে  প্রাণ হারিয়েছেন ৮ জন । আহত হয়েছেন আরও ২৬ জন

একজন পুলিশ আধিকারিক জানিয়েছেন, মনসা মাতা মন্দির থেকে ফেরার সময় একটি ট্র্যাক্টর ট্রলি ঝুনঝুনুতে ১০০ ফুট খাদে পড়ে যাওয়ার পরে ৮ ভক্ত প্রাণ হারিয়েছেন এবং ২৬ জন আহত হয়েছেন। সমস্ত আহতদের স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হয় এবং পাউংখ এবং উদয়পুর্বতীর নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই যেখানে আটজনকে মৃত ঘোষণা করা হয়। ঝুনঝুনুর কালেক্টর ডাঃ খুশল যাদব ঘটনার সত্যতা জানিয়েছেন। আহতদের মধ্যে ২৬ জনকে উন্নত চিকিৎসার জন্য ঝুনঝুনু, সিকার এবং জয়পুরে রেফার করা হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: “প্রতিটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে…” বিজেপি সরকারের ৯ বছর পূর্তিতে বিশেষ টুইট প্রধানমন্ত্রী মোদীর 

জেলা কালক্টর জানিয়েছেন, গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মনসা দেবীর দিকে যাওয়া একটি ট্রাক্টর ট্রলি উল্টে বহু মানুষ আহত হওয়ার খবর পাই।  ভক্তরা জেলার রাজীবপুরা এবং মানকাসাস গ্রামের বাসিন্দা। তথ্য পেয়ে রাজ্যের মন্ত্রী রাজেন্দ্র সিং গুধা প্রথমে সিএইচসি উদয়পুরওয়াটি পৌঁছান এবং পরে আহতদের খোঁজ খবর নিতে সিকার যান। রাজেন্দ্র সিং গুধা মৃতদের পরিবারকে সাহায্য করার জন্য  তাঁর পক্ষ থেকে প্রত্যেককে ১   লাখ করে সাহায্যের ঘোষণাও করেছে।