Contai: সদ্যবিবাহিত যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে রহস্য, তদন্তে পুলিশ

0
484

কাঁথি: বিয়ের মাত্র পাঁচ দিনের মাথায় উদ্ধার হল যুবকের ঝুলন্ত মৃতদেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ১ ব্লকের পূর্ব শ্রীরামপুর গ্রামে। যদিও যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে। ঠিক কি কারণে ওই যুবক আত্মঘাতী হল তা এখনোও ধোঁয়াশা রয়েছে। মৃত্যুর কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম বিশ্বজিৎ জানা। এই ঘটনা জানাজানি হতেই মৃত যুবকের বাড়িতে কয়েক শতাধিক গ্রামবাসী ভিড় জমায়। এরপর কাঁথি থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। যদিও যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি। যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনা একাধিক প্রশ্ন দেখা দিয়েছে।

আরও পড়ুন-Canning: গুলি লক্ষ্যভ্রষ্ট হতেই পিছু ধাওয়া করে কুপিয়ে খুনের চেষ্টা, চাঞ্চল্য এলাকায়

সূত্রের খবর, গত ৫ দিন আগে কাঁথি দেশপ্রাণ ব্লকের সফিয়াবাদ গ্রামের এক যুবতীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয় বিশ্বজিৎ। বিয়ে অনুষ্ঠান ও বৌভাত সম্পূর্ণ হয়। বাড়ি থেকে আত্মীয়-স্বজনও গন্তব্যস্থলে রওনা দেন। শুক্রবার সকালে বাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় তার পরিবারের সদস্যরা। সদ্য বিবাহিত যুবকের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে নববধূ সহ বাকি পরিবারের সদস্যরা চিৎকার শুরু করেন।

এরপর এই ঘটনার খবর পেয়ে হাজির হয় কাঁথি থানার পুলিশ। বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠান। যদিও পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি। পাশাপাশি সদ্যবিবাহিত বধূর কোনও মন্তব্য করতে রাজি হয়নি। কাঁথি থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন-weather update: নিম্নচাপের জের, আগামী ২৪ ঘণ্টায় পাল্টাবে আবহাওয়া, জানাল হাওয়া ভবন

এপ্রসঙ্গে কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন, ” মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঠিক কি কারণে ওই যুবক আত্মঘাতী হল তা তদন্ত করে দেখা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে “।