Aparajita Auddy-Gourab: দারুণ লাগছে তোমাদের দু’জনকে

0
662

এন্টারটেইনমেন্ট ডেস্ক: আট থেকে আশি এখন সকলেই মজেছেন সোশ্যাল মিডিয়ার নানা রকম ফিচারে। কেউ বানিয়ে ফেলছেন ট্রেন্ডিং রিলস; কেউবা ব্যস্ত ফিল্টারের মাধ্যমে নানান রকমের মজার খেলায়। কোথাও ইন্সটাগ্রামের ফিল্টার অনায়াসে বলে দিচ্ছে বয়স; আবার কোথাও বা পেশা।

এক কথায় জেনারেশনের সঙ্গে তাল মিলিয়ে না চলতে পারলে আপনি পিছিয়ে পড়বেন। এই অভিনেত্রী বরাবরই সকলকে একসঙ্গে নিয়ে মজা করে কাজ করতে পছন্দ করেন। কথা হচ্ছে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে নিয়ে। এবার তাঁর হিরো গৌরব রায়চৌধুরী।

- Advertisement -

কী ভেবেই অবাক হচ্ছেন তো! না, সিনেমা বা সিরিয়ালে নয়; ইন্সটাগ্রামের রিলসে তাঁরা হিরো – হিরোইন। SVF Social-এর ইন্সটাগ্রাম থেকে পোস্ট করা হয়েছে একটি রিলস। সেখানেই দেখা যাচ্ছে বলিউডের বিখ্যাত ছবি ‘ কভি খুশি কভি গম্’-এর ‘শাভা শাভা’ গানে তাঁদের বল ডান্স করতে।

অপরাজিতা আঢ্য ও গৌরবের এই রিলস দেখে বেশ খুশি হয়েছেন নেটিজেনরা। তার প্রমাণ মিলেছে রিলসের কমেন্ট বক্সে। সম্প্রতি মুক্তি পেয়েছে মৈনাক ভৌমিকের পরিচালনায় ‘একান্নবর্তী’। এই ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও অভিনেতা গৌরব রায়চৌধুরী।