Canning: গুলি লক্ষ্যভ্রষ্ট হতেই পিছু ধাওয়া করে কুপিয়ে খুনের চেষ্টা, চাঞ্চল্য এলাকায়

0
51

সুদেষ্ণা মণ্ডল, ক্যানিং: দীর্ঘদিনে জমি বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। আর এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত পূর্ব শিবনগর গ্রামে।

পুলিশ সূত্রের খবর, আহত ব্যক্তির নাম নুর করিম আলী সরদার। জানা গিয়েছে, এই গ্রামের করিম আলী সরদারের সঙ্গে প্রতিবেশী ইব্রাহিম সরদারে জমি নিয়ে বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে। বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি চায়ের দোকান থেকে চা খেয়ে করিম আলী বাড়িতে ফিরছিল। ঠিক সেই সময় তাকে লক্ষ্য করে গুলি চালায় ইব্রাহিম। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

- Advertisement -

এখানেই শেষ নয়, এরপরে ইব্রাহিম ও তার সঙ্গীরা করিম আলীকে ধরে প্রথমে ব্যাপক মারধোর করে। পাশাপাশি আহত ব্যক্তিকে এলোথাপাড়ি ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে। তার আর্তনাদ শুনে স্থানীয় কয়েকজন গ্রামবাসীর ছুটে আসে। এরপর ইব্রাহিম ও তার সঙ্গীরা বোমাবাজি করে এলাকা থেকে চম্পট দেয়। এরপর গুরুতর আহত অবস্থায় করিম আলীকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি করে স্থানীয়রা।

কিন্তু সেখানে প্রাথমিক চিকিৎসা শুরু হলেও অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। এই ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ক্যানিং থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। ইতিমধ্যে অভিযুক্তদের বিরুদ্ধে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।