ভাইপোর সামনে মোদী ফ্যাকাশে! কোন প্রসঙ্গে এমন বললেন বিরোধী দলনেতা?

0
108

কাঁথি : নবজোয়ার ঘটাতে এবার পূর্ব মেদিনীপুরে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর ‘যুবরাজে’র সেই চারদিনের সফরকে ঘিরেই ‘কাঠি’ করলেন তাঁরই প্রাক্তন সহযোদ্ধা শুভেন্দু অধিকারী।

অভিষেকের জনসংযোগ সফরকে ঘিরে জেলা জুড়ে পুলিশের ছয়লাপ দৃশ্য। তাই রাজ্যের বেহাল আইনশৃঙ্খলা বনাম অভিষেকের নিরাপত্তার বহরকে সামনে রেখে টুইট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইটে শুভেন্দুর দাবি, ভারতবর্ষের প্রধানমন্ত্রীকে এসপিজি সিকিউরিটি দেওয়া হয়। তার থেকেও বেশি ফোর্স (২২৪৫ পুলিশ) মোতায়েন করা হয়েছে অভিষেকের নিরাপত্তায়। যেখানে সাধারণ মানুষের ন্যুনতম নিরাপত্তা নেই সেখানে এমন নিরাপত্তার বহর বিলাসিতার নামান্তর বলেই মনে করেছেন তিনি। লিখেছেন, ‘ভাইপোর নিরাপত্তা বলয়ের সামনে আমাদের দেশের শুধু প্রধানমন্ত্রী নয়, বিশ্বের তাবড় তাবড় রাষ্ট্রপ্রধানদের নিরাপত্তাও ফ্যাকাশে লাগবে!’

- Advertisement -

পাল্টা কটাক্ষ ধেয়ে এসেছে জোড়াফুল শিবির থেকে। কাঁথি সাংগঠনিক জেলা যুব তৃণমূলের সভাপতি সুপ্রকাশ গিরি বলেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ধরার সাহস নেই। তাই তো সকাল থেকে রাত পর্যন্ত সারাক্ষণ ভাইপোর ভূত দেখেন!” সম্প্রতি শুভেন্দুর কনভয়ের ধাক্কায় এক পথচারীর মৃত্যু হয়েছিল। সে প্রসঙ্গ টেনে সুপ্রকাশ বলেন, ” তার সামনে পিছনে তো ৫/৬ টা করে সিআরপিএফের গাড়ি থাকে। মানুষ কে মানুষ মনে করে না। পিষে মারে। তার মুখে এসব কথা মানায় না।”

অভিযোগ পাল্টা অভিযোগকে ঘিরে স্বভাবতই ভাইপো ইস্যুতে ফের সরগরম বঙ্গ রাজনীতির আঙিনা।