নির্বাচনী পোস্টারে টিম ইন্ডিয়ার জার্সিতে ছবি, স্ত্রীর জন্য প্রচারে বেরিয়ে ট্রোলড জাদেজা

0
22
ravindra-jadeja-trolled-for-using-team-india-jersey-in-gujarat-assembly-election-poster-social-media-reaction

স্পোর্টস ডেস্ক: ভারতীয় দল বর্তমানে নিউজিল্যান্ড সফরে রয়েছে। এরপর আগামী মাসে ভারত বাংলাদেশ সফরে যাবে। ওই সফরে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারতীয় দল। এই সফরে রোহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজার মতো সিনিয়র খেলোয়াড়েরা। জাদেজাকে প্রথম ওয়ানডে দলে নির্বাচিত করা হয়। তবে এখন ওয়ানডে থেকে বাদ পড়েছেন তিনি। টেস্টেও তার খেলা নিয়ে সংশয় রয়েছে। বর্তমানে ধীরে ধীরে চোট কাটিয়ে উঠছেন জাদেজা। তবে গুজরাট বিধানসভা নির্বাচনে স্ত্রী রিভাবার পক্ষে জোর প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি।

গুজরাট বিধানসভা নির্বাচনে জামনগর উত্তর কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী রিভাবা। তবে নিজের স্ত্রীর জন্য প্রচারের সময় জাদেজা সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন এবং ট্রোলড হন। শনিবার জাদেজা একটি রোড শো করছেন। সেই রোড -শোর পোস্টারে জাদেজার যে ছবিতে ব্যবহার করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে, তিনি ভারতীয় দলের জার্সি পরে রয়েছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হয়েছেন জাদেজা।

- Advertisement -

জাদেজার স্ত্রী রিভাবা নিজেই টুইটারে ভারতীয় দলের জার্সিতে জাদেজার রোড -শোর একটি পোস্টার শেয়ার করেছেন, যা রবীন্দ্র জাদেজা রিটুইট করেছেন। ২৩ নভেম্বর এই রোড শো হওয়ার কথা ছিল। শুধু সমর্থকেরাই নয়, বিরোধী দলগুলিও জাদেজাকে ট্রোল করছেন। এই পোস্টার শেয়ার করে জাদেজাকে ট্রোলড করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

কেউ কেউ আবার জাদেজাকে দল থেকে সরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন। সেই সঙ্গে এক ব্যবহারকারী লিখেছেন, “রাজনৈতিক প্রচারণায় ভারতীয় ক্রিকেট দলের জার্সি ব্যবহার করা কি ঠিক?” বিসিসিআইকেও ট্যাগ করেছেন তিনি। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “একজন সক্রিয় ক্রিকেটার হিসেবে আপনার কী রাজনৈতিক দলে যোগদানের এবং রাজনৈতিক বিজ্ঞাপন করার অনুমতি রয়েছে?

কেউ কেউ আবার জাদেজাকে অপেশাদারি বলেও কটাক্ষ করেছেন। নির্বাচনের জন্য ক্রিকেট দলকে ব্যবহার করছেন বিজেপি নেতারা। “দেশের হয়ে খেলতে গেলে চোট, এদিকে বউ ও বিজেপির প্রচার চলছে সারাদিন। আশ্চর্যজনক।” এর আগে রিভাবার মনোনয়নের সময়ও বেশ সক্রিয় ছিলেন জাদেজা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন। স্ত্রী রিভাবাকে প্রার্থী করার জন্য দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকেও ধন্যবাদ জানিয়েছিলেন জাদ্দু।