পরের বছরই আরসিবি -তে ফিরছেন AB de Villiers

0
39
Good news for RCB fans! AB de Villiers will return to the team next year

স্পোর্টস ডেস্ক: চলতি মরশুমে (IPL 2022) প্রথমবার তারকা ব্যাটসম্যান এবিডি ভিলিয়ার্সকে (AB de Villiers) ছাড়াই খেলল আরসিবি। একই সঙ্গে বিরাট কোহলিও দলের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) প্রাক্তন অধিনায়ক এবং তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি বলেছেন যে, আগামী বছর এবি ডি ভিলিয়ার্সকে দলের সঙ্গে এক নতুন ভূমিকায় দেখা যেতে পারে।

চলতি আইপিএল মরশুমে ক্রিস গেইলের সঙ্গে এবিডিকে (AB de Villiers) আরসিবি হল অফ ফেম পুরস্কার দিয়েছিল। এবিডি আরসিবিতে ফিরবেন কি না সেই নিয়ে সমর্থকদের কৌতূহল ক্রমশ বাড়ছে। এখন এবিডি নিজেই ঘোষণা করেছেন যে তিনি অবশ্যই পরের আইপিএলে ফিরে আসবেন। এবিডি আরসিবি দলের (RCB) অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। গত বছর পেশাদার ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: ১০-১২ দিনের মধ্যেই চুক্তি পাকা, ম্যানচেস্টার ইউনাইটেড- ইস্টবেঙ্গল নিয়ে ইঙ্গিত মহারাজের

ডি ভিলিয়ার্স এক সাক্ষাৎকারে বলেছেন, “আমি খুশি যে বিরাট এটা নিশ্চিত করেছেন। সত্যি কথা বলতে, এখনও কিছু সিদ্ধান্ত হয়নি। আমি অবশ্যই আগামী বছর আইপিএলে ফিরব। আমি জানি না কোন চরিত্রে তবে আমি তাকে মিস করছি। শুনেছি বেঙ্গালুরুতে কিছু ম্যাচ হতে পারে। আমি আমার দ্বিতীয় হোমে ফিরে যেতে চাই এবং আবার পরিপূর্ণ চিন্নাস্বামী স্টেডিয়াম দেখতে চাই। ফিরে আসার অপেক্ষায় রয়েছি।”