১০-১২ দিনের মধ্যেই চুক্তি পাকা, ম্যানচেস্টার ইউনাইটেড- ইস্টবেঙ্গল নিয়ে ইঙ্গিত মহারাজের

0
139
east-bengal-in-talks-with-manchester-united-said-sourav-ganguly

স্পোর্টস ডেস্ক: সৌরভের সৌজন্যে ম্যানচেস্টার ইউনাইটেড জুড়তে পারে ইস্টবেঙ্গলের সঙ্গে। এমনই খবরের গুঞ্জন চলছে ময়দানে। পরপর দুই মরশুমে আইএসএলে ভরাডুবি অবস্থা ছিল ইস্টবেঙ্গলের। গত দুই মরশুম ধরে আইএসএলে ইস্টবেঙ্গলের (East Bengal) ইনভেস্টর নিয়ে সমস্যা ছিলই। ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী নির্ধারণে সাহায্য করবেন মহারাজ, নিজেই শিলমোহর দিলেন এই খবরে। এদিন শহরের একটি বিজ্ঞাপনী অনুষ্ঠানে সৌরভকে ইস্টবেঙ্গল নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান যে, ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে কথাবার্তা বলেছেন।

সৌরভ বলেন, “আগামী ১০-১২ দিনের মধ্যেই সবটা পরিষ্কার হয়ে যাবে। আমরা ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে কথা বলেছি। কথাবার্তা অনেকটাই এগিয়েছে। দেখা যাক সম্ভব হয় কি না।” যদিও ম্যানচেস্টার ইউনাইটেডই যে পাকা সেই বিষয়ে কোনও নিশ্চয়তা দেননি সৌরভ। তিনি জানান, অন্যান্য বিনিয়োগকারীর সঙ্গেও কথা বলা হচ্ছে। ইতিমধ্যেই ইস্টবেঙ্গলের সম্পর্ক শেষ হয়েছে ইনভেস্টর সংস্থা শ্রী সিমেন্টের সঙ্গেও।

আরও পড়ুন: ইডেনে আমন্ত্রিত মমতা, ম্যাচের জন্য শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী

২০২০ সালের আইএসএলের আগে মুখ্যমন্ত্রীর হাত ধরেই শ্রী সিমেন্ট ইনভেস্টর হয়ে এসেছিল লাল-হলুদে। এরই মধ্যে প্রাক্তন এটিকে কর্তা সৌরভ গঙ্গোপাধ্যায় ইস্টবেঙ্গলের সাহায্যে এগিয়ে আসছেন। জানা গিয়েছিল, ইস্টবেঙ্গলের (East Bengal) নয়া ইনভেস্টর হতে পারে এক বাংলাদেশী সংস্থা। চুক্তি পাকা করতে পদ্মাপারে পাড়িও দিয়েছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। কিন্তু শেষমেশ তা হয়নি। চুক্তির বিষয়ে লাল হলুদ কর্তাদের সাহায্যের আশ্বাস দিয়েছেন সৌরভ।