‘দাদাগিরি’ সিজন ৯ এর ফাইনালের শুটিংয়ে মঞ্চ কাঁপালেন প্রসেনজিৎ- রূপমরা, এলেন না কাজল 

0
168

খাস খবর ডেস্ক : ঘোষণা মতো শুক্রবার রাজারহাটের বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে হয়ে গেল দাদাগিরি সিজন ৯ ফাইনালের শুটিং। জনপ্রিয় টেলিভিশন শো দাদাগিরি দেখতে দেখতে প্রায় নয়টি সিজন পার করে ফেলল। সৌরভ গঙ্গোপাধ্যায়ের টেলিভিশনে সঞ্চালনার শুরু এই টেলিভিশন শোয়ের মাধ্যমে। 

আরও পড়ুন : পার্থকে গ্রেফতারের দাবিতে প্রাক্তন শিক্ষামন্ত্রীর কেন্দ্রে মহামিছিল সিপিএমের

এবারের ফাইনাল খেলেছে যে ছয়টি জেলা সেগুলি হল – দক্ষিন২৪পরগণা, কলকাতা, বাঁকুড়া, বীরভূম, দার্জিলিং এবং পশ্চিম বর্ধমান। ৮০০ দর্শকের সামনে এবারে শীততাপ নিয়ন্ত্রিত প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হল ‘দাদাগিরি সিজন ৯’ ফাইনাল। এবারের ফাইনাল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক কলাকুশলী। মূলত সঙ্গীতের মাধ্যমে মঞ্চ কাপিয়েছেন রূপম ইসলাম, জোজো, ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য প্রমুখ। এছাড়াও বিশেষ ভূমিকায় দেখা গিয়েছে কাঞ্চন মল্লিক ও বিশ্বনাথ বসুকে। 

আরও পড়ুন : মমতার ডিগ্রিটাই জাল, বিস্ফোরক দাবি সুজনের

তবে একটা সময়ে শোনা গিয়েছিল ফাইনালে আসতে পারেন নব্বইয়ের দশকের হিট জুটি কাজল ও অজয় দেবগণ, কিন্তু শেষ পর্যন্ত দাদাগিরি ফাইনালে তারা আসেননি। সবচেয়ে আকর্ষণের বিষয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৌরভ পত্নী ডোনা, এমনকি সৌরভ-ডোনাকে একটি গানের তালে নাচতেও দেখা গিয়েছে এদিন। জি বাংলা সূত্রে খবর, এই ফাইনাল এপিসোড দেখান হবে ৫ই জুন। জমকাল ফাইনাল দেখতে মুখিয়ে আছেন দর্শকরা।