ভয়াবহ দুর্ঘটনায় মৃত এ রাজ্যের ছয় বাসিন্দা, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

0
116

হাওড়া: ওড়িশায় বেড়াতে গিয়েই দুর্ঘটনায় কবলে পড়ে মৃত্যু হল ৬ জনের। ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন প্রায় ৪২ জন। জানা গিয়েছে, তারা প্রত্যেকেই হাওড়া জেলার উদয়নারায়নপুরের বাসিন্দা। মাঝ রাতে কন্ধমহল- গঞ্জম জেলার জেলার সীমান্তের কাছে কলিঙ্গঘাটের সামনে হঠাৎ চালকের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা। উল্টে যায় বাস। ঘটনাস্থলেই মৃত পাঁচ জন। একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

এই দুর্ঘটনার খবর পেয়ে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যবাসীর মৃত্যুতে টুইট করে মমতা লেখেন, “খবর পেয়ে দুঃখিত। আমাদের রাজ্যের ছ’জন দুর্ঘটনায় প্রয়াত। বুধবার ভোরে ওড়িশার গঞ্জাম জেলায় একটি বাসে ভাইজাগ যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা। গুরুতর আহত আরও বেশ কয়েকজন।”

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর ‘হাওয়াই চটি’ সর্বক্ষণ সাদা ঝকঝকে থাকার রহস্য…

মুখ্যমন্ত্রী আরও লিখেছেন, “আমাদের প্রশাসন মৃতদের দ্রুত ময়না তদন্ত করছে। আহতদের চিকিৎসা ও তাঁদের ফিরে আসার জন্য ওড়িশার আধিকারিকদের সঙ্গে যোগাযোগ রাখছে। প্রিন্সিপাল সেক্রেটারি, ডিজাস্টার ম্যানেজমেন্ট ও উদয়নারায়ণপুরের বিধায়কের নেতৃত্বে একটি উচ্চ পর্যায়ের দল ওড়িশায় যাচ্ছে।” ওই পর্যটক দলে ৬০ থেকে ৬২ জন ছিল, যারা ওড়িশার কন্ধমহল জেলার দারিংবাড়ি গিয়েছিল। দারিংবাড়ি থেকে বিশাখাপত্তনম রওনা দেওয়ার পরই এই দুর্ঘটনা।