Municipal ELection: দল বহিষ্কার করলেও তৃণমূলেই আছি, ভোটে জিতে এমনই জানালেন নির্দল প্রার্থী

0
92

উত্তরপাড়া: শুরু হয়েছে রাজ্যের ১০৮ কেন্দ্রের পুরভোট গণনা। একের পর এক আসনে ঘাসফুল ফোটাচ্ছেন প্রার্থীরা। পুরভোটে জয়জয়কার তৃণমূলের। রাজ্য জুড়ে চলা সবুজ ঝড়ের মাঝেও অটুট থাকল নির্দলের জায়গা। উত্তরপাড়া ৫ নং ওয়ার্ড থেকে জিতলেন নির্দল প্রার্থী পিনাকি ধামালি। পুর নির্বাচনে জিতে তৃণমূলকে পর্যুদস্ত করে যোগ্য জবাব দিলেন তিনি।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ

- Advertisement -

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ

প্রথম থেকেই ছিলেন তৃণমূলে। দলের একধিক মিছিল, মিটিং-এ দেখা গিয়েছিল তাঁকে। শেষ ছয়মাস দিলীপ যাদবকে সরিয়ে পুরপ্রশাসক পদ দেওয়া হয় তাঁকে। আশ্বাস দেওয়া হয় ভোটের টিকিট দেওয়া হবে। কিন্তু প্রার্থী তালিকা বেরনোর পরই দেখা গেল সেই লিস্টে নেই পিনাকি বাবুর নাম। এরপরই টিকিট না পেয়ে নির্দলে নাম লেখান তিনি। জমা দেন মনোনয়ন। উচ্চ-নেতৃত্বের কড়া বার্তা দেওয়ার পরও মনোনয়ন প্রত্যাহার করেননি। অবশেষে, গণনার পর শেষ হাসি হাসলেন তিনি। শাসকদলকে যোগ্য জবাব দিলেন।

আরও পড়ুনঃ Russia-America বাইডেনের সাংবাদিক সম্মেলন, রাশিয়ার জন্যে এয়ারস্পেস বন্ধ করল আমেরিকা

জেতার পরই পিনাকিবাবু জানান, “আমার একটা প্রতিবাদ ছিল। সেই প্রতিবাদ করার জন্যই ভোটে দাঁড়িয়েছিলাম। পুরসভার কাউন্সিলর হিসাবে আমি গেলেই যথেষ্ঠ। এই লড়াই অন্য লড়াই নয়। দিদির স্বাস্থ্য-সাথী ও লক্ষ্মীর ভাণ্ডার যে কাউকে পরাস্থ করতে পারে। দল বহিষ্কার করলেও আমি রয়েছি। ভোটে দাঁড়িয়েছিলাম শুধু প্রতিবাদ জানাতে।”

১০৮ টি পুরসভায় ২ হাজার ১৭১ টি ওয়ার্ডে ভোট হয়েছে। তবে দুটি ওয়ার্ডে পুনর্নির্বাচনে নির্দেশ দিয়েছিল কমিশন। পুর নির্বাচনের আগেই দিনহাটায় জয়ী হয়েছিল তৃণমূল। আজ ভোট গণনার শুরু থেকেই জয়ের ধারা বজায় রেখেছে শাসক দল তৃণমূল। কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে হচ্ছে ভোটগনণা। সুরক্ষা বজায় রাখাতে সমস্ত গণনা কেন্দ্রের ২০০ মিটারের মধ্যে জারি করা হয়েছে ১৪৪ ধারা।