ফোনে গালিগালাজ! ব্যবসায়ীর বাড়িতে চড়াও হয়ে বদলা নিল যুবক

0
67
a youth was arrested due to the allegation of businessman house attack

সল্টলেকঃ সল্টলেকে এক ব্যবসায়ীর বাড়িতে হামলা (attack)! গাড়ি ভাঙচুর করে ব্যবসায়ীকে প্রানে মারার হুমকি। রবিবার ভোর রাতের ঘটনা।

আরও পড়ুন :Girl Death: বিয়ের আগে ট্রেনে কাটা পড়ে মৃত্যু তরুণীর

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, সল্টলেকের এক ব্যবসায়ী সুজয় সাহা বিধাননগর দক্ষিণ থানায় লিখিত অভিযোগ করেন। তাঁর সল্টলেকের জিসি ব্লকের(GC-210) বাড়িতে কলকাতা গণেশ টকিজ এলাকার বাসিন্দা নিখিল আগরওয়াল নামে এক যুবক চড়াও হন। বাড়ির মধ্যে প্রবেশ করে গাড়ি ভাঙচুর করে ও ব্যবসায়ীকে প্রাণে মারার হুমকি দেয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নামে। ব্যবসায়ীর বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়।

আরও পড়ুন :প্রেমিকের হাত ধরে স্বামী, সন্তান ফেলে ঘর ছাড়ল বধূ, মায়ের খোঁজে পুলিশের দ্বারস্থ ছোট্ট শিশু

আরও পড়ুন :শিশুটির গায়ে লাগানো হাসপাতালের স্টিকার, ব্যাগের মধ্যে থেকে উদ্ধার সদ্যোজাতর দেহ

ফুটেছে দেখা যাচ্ছে এক যুবক বাড়িতে প্রবেশ করে গাড়ি ভাঙচুর করছে (attack)। এরপরই পুলিশ কলকাতা গণেশ টকিজ এলাকা থেকে নিখিল আগরওয়াল নামে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। কেন এই হামলা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে। জানা গিয়েছে অভিযুক্ত যুবকের সঙ্গে ব্যবসায়ীর ছেলে পড়াশোনা করে। সেই সূত্রে যোগাযোগ ছিল দুজনের মধ্যে। শনিবার রাতে বিদেশে থাকা ব্যবসায়ীর ছেলের সঙ্গে সোশ্যাল মিডিয়াতে অভিযুক্ত যুবকের কথোপকথন চলছিল। এরপরই অভিযুক্ত যুবক নিখিল আগরওয়ালের অভিযোগ ব্যবসায়ীর ছেলে তাকে অশালীন ভাষায় কোন মন্তব্য করে, তার পরিপ্রেক্ষিতে রবিবার ভোররাতে নিখিল আগরওয়াল ব্যবসায়ীর বাড়িতে হামলা চালায়।