IPL 2023: এই কিংবদন্তি হচ্ছেন SRH -র হেড কোচ

0
29
IPL 2023: Sunrisers Hyderabad suspends Tom Moody, this legend becomes head coach of SRH

স্পোর্টস ডেস্ক: আইপিএল ফ্রাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ ২০২২ সালে হতাশাজনক মরশুমের পরে হেড কোচ টম মুডিকে তার পদ থেকে সরিয়ে দিয়েছে। ফ্র্যাঞ্চাইজি এবার ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ ব্যাটার ব্রায়ান লারাকে হেড কোচ হিসেবে নিয়োগ করেছে। লারা এর আগে দলের মেন্টর হিসেবে কাজ করছিলেন। তিনি এবার হেড কোচ হিসেবে সানরাইজার্স শিবিরের দায়িত্ব নেবেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) টুইটারে লারাকে দলের হেড কোচ হিসেবে নিয়োগের ঘোষণা করেছে। মুথাইয়া মুরালিধরন লারার সহকারী হিসেবে থাকবেন। মুডির মেয়াদ আইপিএল ২০২২ এর পরেই শেষ হয়েছিল। ফ্র্যাঞ্চাইজি আসন্ন মরশুমের জন্য আর চুক্তি বাড়ায়নি। সানরাইজার্স হায়দ্রাবাদ টুইটারে লিখেছেন, “আমাদের সঙ্গে তার মেয়াদ শেষ। আমরা SRH -এ তার অবদানের জন্য টমকে ধন্যবাদ জানাতে চাই। বছরের পর বছর ধরে এটি একটি দুর্দান্ত যাত্রা। আমরা আপনার ভবিষ্যতের জন্য মঙ্গল কামনা করি। শুভ কামনা।”

- Advertisement -

আরও পড়ুন: AIFF নির্বাচনে রাজনীতির অভিযোগ রাজস্থানের কংগ্রেস বিধায়কের

ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে সানরাইজার্স হায়দ্রাবাদ শুধুমাত্র একবার আইপিএল শিরোপা জিতেছে ২০১৬ সালে। যাইহোক, আইপিএল ২০২২ -এ SRH -এর পারফরম্যান্স হতাশাজনক ছিল। টম মুডির কোচিংয়ের দল ১৪ টি ম্যাচের মধ্যে মাত্র ছয়টি ম্যাচ জিতেছিল এবং পয়েন্টস টেবিলে অষ্টম স্থানে ছিল।