অযোগ্যরা মোটা মাইনের টাকা গুনছে, ফের Ashok Bhattacharya-র নিশানায় শাসক দল

0
44

খাস ডেস্ক: গত কয়েকদিন ধরেই বাংলার রাজনীতিতে শোরগোল। সিবিআইয়ের নজরে শাসক দলের একাধিক নেতা। রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে সিবিআই তলব করলে মাঝপথে ট্রেন থেকে মেয়েকে নিয়ে উধাও হয়ে যান। এই ঘটনা ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়েছে। এবার এনিয়ে তৃণমূল সরকারকে কড়া ভাষায় আক্রমণ করলেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য।

আরও পড়ুন: ‘নিখোঁজ’ মন্ত্রীকে দুপুরের মধ্যে সিবিআই দফতরে হাজিরার নির্দেশ আদালতের

সিপিএম নেতা এই প্রসঙ্গে বলেন, তৃণমূল ক্ষমতায় এসে যা ইচ্ছে তাই করছে। একজন মন্ত্রী ট্রেন থেকে পালিয়ে যাচ্ছে এর থেকে খারাপ ঘটনা বাংলায় কেউ দেখেছে? যোগ্য ব্যক্তির জায়গায় অযোগ্য লোকেরা কাজ করছে। তৃণমূলের আমলেই এইসব সম্ভব।’ তিনি আরও বলেন, ‘ গতকালের ঘটনা লজ্জাজনক। দোষীদের অবিলম্বে শাস্তি দেওয়ার দাবি জানানো হয়েছে।’ কড়া সুরে কটাক্ষ করে বলেন, ‘যোগ্য লোকেরা কাজ করতে পারছে না। অন্যদিকে অযোগ্যরা মোটা টাকার মাইনে পাচ্ছে কিন্তু কোনও কাজ করছে না। সাধারণ মানুষকে সমস্যায় পড়তে হচ্ছে।

আরও পড়ুন: সেরা দশে লালকুঠি, বৌমা একঘর- সেরার সেরা গাঁটছড়া

পরেশ অধিকারীর ঘটনা নিয়ে তৃণমূল কংগ্রেসকে একহাত নিলেন প্রাক্তন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য।তিনি আজ নিজের বাড়িতে সাংবাদিকদের জানালেন তৃণমূল ক্ষমতায় এসে যা ইচ্ছা তাই করে চলে যাচ্ছে। বৃহস্পতিবার স্কুল সার্ভিস কমিশনের দুর্নীতি কাণ্ডে মামলাকারীর আইনজীবী কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন। এদিন বলা হয়, পরেশ অধিকারী নির্ধারিত সময়ে হাজিরা না দিলে আদালত অবমাননার নোটিশ জারি করা হবে।