সেরা দশে লালকুঠি, বৌমা একঘর- সেরার সেরা গাঁটছড়া

0
205

অর্পিতা দাস: এই সপ্তাহের টিআরপি তালিকা সেরা দশে জায়গা করে নিয়েছে প্রায় অধিকাংশ ধারাবাহিক। মিঠাই, ধুলোকণা কে টপকে প্রথম স্থানে জায়গা করে নিয়েছে স্টার জলসার গাঁটছড়া।

৮.৫ পেয়ে এই সপ্তাহের প্রথম স্থানে রয়েছে স্টার জলসার গাঁটছড়া। কয়েক সপ্তাহ একটু পিছিয়ে গেলেও আবারো প্রথম স্থানে কিছুটা এগিয়ে গেলো এই ধারাবাহিক। ৮.১ পেয়ে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে এবং স্টার জলসার ধুলোকণা। কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকা একদম প্রথমে জায়গা করে নিচ্ছে এই ধারাবাহিক, এমনকি মিঠাই গাঁটছড়া কে সরিয়ে প্রথম হয় ধুলোকণা।

৭.৮ পেয়ে তৃতীয় স্থানে জি বাংলার গৌরী এলো। ৭.৭ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার আলতা ফড়িং। ৬.৯ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার লক্ষী কাকিমা সুপারস্টার। ৬.৬ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে তিনটি ধারাবাহিক- স্টার জলসার আয় তবে সহচরী, মনফাগুন ও জি বাংলার উমা। ৬.১ পেয়ে সপ্তম স্থানে পিলু ও অনুরাগের ছোঁয়া।

৪.৬ পেয়ে অষ্টম স্থানে নতুন দুটি ধারাবাহিক- জি বাংলা লালকুঠি এবং স্টার জলসার বৌমা একঘর। ৪.৫ পেয়ে নবম স্থানেও রয়েছে তিনটি ধারাবাহিক- স্টার জলসার গোধূলি আলাপ এবং জি বাংলার সর্বজয়া ও এই পথ যদি না শেষ হয়। ৩.৯ পেয়ে দশম স্থানে রয়েছে স্টার জলসার গঙ্গারাম। একই স্থানে রয়েছে একাধিক ধারাবাহিক। এই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথমবার জায়গা করে নিয়েছে স্টার জলসা জি বাংলার অধিকাংশ ধারাবাহিক।

- Advertisement -