শাসক-বিরোধী সম্পর্ক নিয়ে বিশেষ বার্তা দিলেন যোগী 

0
21

লখনউ : উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শুক্রবার বলেছেন যে শাসক দল এবং বিরোধীরা যদি জনগণের কল্যাণের প্রতিশ্রুতি নিয়ে একসঙ্গে কাজ করে তবে অনেক সমস্যার সমাধান হতে পারে। লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা উত্তরপ্রদেশ বিধানসভায় ই-বিধান ব্যবস্থা চালু করেন এবং হাউসের নবনির্বাচিত বিধায়কদের জন্য দুদিনের প্রশিক্ষণ ও ওরিয়েন্টেশন প্রোগ্রাম চালু করেন এমন একটি অনুষ্ঠানে ভাষণ দেওয়ার সময় আদিত্যনাথ এই মন্তব্য করেন।

আরও পড়ুন : মোদী সরকারের আমলে কি কমে গিয়েছে বলে দাবি করলেন নাড্ডা

“বিরোধীদের সমালোচনামূলক প্রশ্ন সরকারকে জনগণের জন্য অনেক গুরুত্বপূর্ণ কাজ করতে সহায়তা করে। সরকার এবং বিরোধীরা যদি প্রতিশ্রুতি দিয়ে জনগণের জন্য কাজ করে তবে অনেক সমস্যার সমাধান হবে,” মুখ্যমন্ত্রী বলেন। উত্তরপ্রদেশের ৪০৩-সদস্যের বিধানসভার প্রথম অধিবেশন সোমবার শুরু হতে চলেছে এবং এই প্রথমবারের মতো অধিবেশনের কার্যক্রম ই-বিধান ব্যবস্থার অধীনে কাগজবিহীন হবে।

আরও পড়ুন : জ্ঞানবাপি মসজিদ নিয়ে ‘বিতর্কিত’ পোস্ট, গ্রেফতার অধ্যাপক 

যোগী তাঁর ভাষণে বলেন যে বিধানসভার নির্বাচিত সদস্যরা রাজ্যের প্রায় ২৫ কোটি মানুষের প্রতিনিধিত্ব করে এবং উন্নয়নের পরিকল্পনা তৈরি এবং জনগণের কাছে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তাদের একটি বড় ভূমিকা রয়েছে। রাজ্য বিধানসভায় বিরোধী দলের নেতা অখিলেশ যাদবকে ধন্যবাদ জানাতে, অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য এবং ই-বিধান ব্যবস্থার বাস্তবায়নের জন্য শুভকামনা প্রকাশ করার জন্য, আদিত্যনাথ আস্থা প্রকাশ করে বলেন যে তারা ২৫ কোটি মানুষের স্বার্থে একসঙ্গে কাজ করবে।