তিন মাসের মধ্যে দ্বিতীয়বার, ফের করোনায় আক্রান্ত সনিয়া গান্ধী

0
26
Sonia Gandhi

নয়াদিল্লি: ফের করোনায় আক্রান্ত হয়েছেন কংগ্রেসের অন্তর্বর্তী প্রেসিডেন্ট সনিয়া গান্ধী। ন্যাশনাল হেরাল্ড মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট প্রথম তলবের আগে গত জুন মাসে মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তারপরেই ফের আক্রান্ত হওয়ার খবরে কংগ্রেস সমর্থক ও অনুগামীদের মধ্যে উদ্বেগ বেড়েছে।

কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা সনিয়া গান্ধীর করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছেন। তিনি টুইটে লিখেছেন, “কংগ্রেস সভানেত্রী শ্রীমতি সোনিয়া গান্ধী আজ করোনায় আক্রান্ত হয়েছে । তিনি সরকারের নির্দেশ অনুযায়ী আইসোলেশনে থাকবেন।” এই নিয়ে তিন মাসের মধ্যে দ্বিতীয়বার আক্রান্ত হয়েছেন তিনি। গত জুনের ২ তারিখ তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। কভিড পরবর্তী অসুস্থতার কারণে  তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। বেশকয়েকদিন তিনি ভর্তিও ছিলেন তিনি।

- Advertisement -

তবে ক্যান্সারের মত মারণ রোগে আক্রান্ত নেত্রী কয়েকদিনের ব্যবধানে এই করোনা আক্রান্ত হওয়ার ঘটনা বেশ চিন্তার বিষয় বলেই জানাচ্ছেন বিশেষজ্ঞরা। গত  বুধবার, কংগ্রেস নেত্রী তথা সনিয়া তনয়া প্রিয়াঙ্কা গান্ধীও করোনায় আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেছিলেন। তিনিও তিন মাসে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছিলেন। জানিয়ে রাখা ভাল, ভারতে বেশ চিন্তার বিষয় হয়ে উঠছে করোনা। দিল্লি-মুম্বই-র মত শহরে বাড়ছে সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুসারে গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে ১৬ হাজার জন করোনায় আক্রান্ত হয়েছেন। একই সময়ে মৃত্যু হয়েছে ৬৮ জনের।