ট্রাক্টরের তলায় পিষ্ট হয়ে মৃত ৬ মাসের শিশু

0
15
Accident

মুম্বই: যাত্রাপথের মাত্র কয়েক মিনিট সময় বাঁচানোর জন্য অনেকেই রাস্তায় বেরিয়ে ওভারটেক করে থাকেন। ভাগ্য ভালো থাকলে প্রাণে বেঁচে গেলেও, অধিকাংশ সময়ই ওভারটেক করতে গিয়ে প্রাণহানি ঘটে আরোহীর। এবার এই ওভারটেকের জেরেই মর্মান্তিক দুর্ঘটনায় (Accident) প্রাণ গেল একরত্তির। শুক্রবার ট্রাক্টরের চাকার তলায় পিষ্ট হয়ে মৃত্যু হল ৬ মাসের একটি শিশুর।

শুক্রবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনের রাজগুরুনগর এলাকায়। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বাইকের পেছনে ওই শিশুটিকে কোলে নিয়ে বসেছিলেন এক মহিলা। সামনে থাকা একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় বাইকটি। মহিলার কোল থেকে শিশুটি ছিটকে ট্রাক্টরের চাকার তলায় চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় একরত্তির।

- Advertisement -

আরও পড়ুন- বিএসএফের হয়রানি, মর্গের সামনে পড়ে বাংলাদেশির দেহ

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার (Accident) আগে শিশুটিকে কোলে নিয়ে বাইকের পেছনে বসেছিলেন ওই মহিলা। ট্রাক্টরটিকে ওভারটেক করতে গিয়ে বাইকটি নিয়ন্ত্রণ হারায়। মুহূর্তেই বাইক থেকে ছিটকে পড়ে আরোহী সহ ওই মহিলা এবং শিশুটি। প্রাথমিক তদন্ত রিপোর্ট বলছে, রাস্তার ধারে যত্রতত্র গাড়ি পার্কিং-এর ফলে নিয়ন্ত্রণ হারায় বাইকটি। কিন্তু প্রশ্ন উঠছে, পেছনে মহিলা এবং শিশু নিয়ে বাইকটি ওভারটেক কেন করল? যাত্রাপথের মাত্র কিছুক্ষণ সময় বাঁচানোর তাগিদে একটি খুদে প্রাণ আজ বলি হয়ে গেল।