Durga Puja Fashion: অষ্টমীর সাজে আধুনিকতার ছোঁয়া, শাড়ির বাইরে বেছে নিতে পারেন এই পোশাকগুলি

0
44

খাস ডেস্ক: পুজোর দিনগুলিতে আধুনিক সাজে সেজে উঠলেও অষ্টমীর দিন যেন শাড়ি ধুতি ছাড়া একেবারে বেমানান। অনেকে যদিও ওই বিশেষ দিনের সাজে একটু নতুনত্ব চায়, আবার কেউ কেউ শাড়ি সামলে খোলা মনে পুজো উপভোগ করতে পারে না। তাই অষ্টমীর দিনের জন্য কয়েকটি পোশাকের বিকল্প রইল এখানে, দেখে নিন একনজরে।

আরও পড়ুন: মহালয়ার ভোরে তর্পণের সমান অধিকার রয়েছে মেয়েদেরও, কি ব্যাখ্যা শাস্ত্রে

- Advertisement -

লং স্কার্ট-টপ: লং স্কার্ট এবং টপ আজকাল বেশ ট্রেন্ডে চলছে। অষ্টমীর দিনও মেয়েরা শাড়ির বদলে বেছে নিতে পারেন এই পোশাকটি। এরসঙ্গে মানানসই টপ এবং জুয়েলারি। সাধারণ হেয়ারস্টাইলের সঙ্গে অষ্টমীর দিনে সেজে উঠুন এই পোশাকে।

ইন ওয়ান পিস: আধুনিকতার ছোঁয়ায় সাজতে চাইলে লিস্টে রাখুন ইন ওয়ান পিস। যেমন ফ্যাশনেবল তেমনই সামলানো খুব সহজ। পছন্দের রঙের পোশাক বেছে নিয়ে হাই হিল এবং পছন্দসই অ্যাকসেসরিজের সঙ্গে জমিয়ে দিন পুজোর বিশেষ দিন।

টু পার্ট কুর্তি: গত কয়েকবছরে বেশ জনপ্রিয় হয়েছে টু পার্ট কুর্তি। অষ্টমীর সকালে অঞ্জলির জন্য পড়তে পারেন এই কুর্তি। এগুলি জ্যাকেট স্টাইল কিংবা ডবল লেয়ার্ড হতে পারে। অঞ্জলি শেষে সকালে বন্ধুদের সঙ্গে পরিক্রমার পরিকল্পনা থাকলেও টু পার্ট কুর্তি বেশ মানাসই।

 

প্রিন্টেড লেহেঙ্গা: লং স্কার্ট-টপের মত হলেও এই ধরনের লেহেঙ্গার আলাদা মাধুর্য রয়েছে। আধুনিকতার পাশাপাশি ট্র্যাডিশিনাল ধাঁচ রয়েছে। শুধু বিয়ে বাড়িতে লেহেঙ্গা পড়া যাবে এমন নয়, অষ্টমীর বিকেলে সেজে উঠতে পারেন প্রিন্টেড লেহেঙ্গায়।