টোটো চালককে মারধর, স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালজ, শ্লীলতাহানির চেষ্টা, থানায় দায়ের লিখিত অভিযোগ

0
48

মালদহ: এক টোটো চালককে রাস্তায় ফেলে মারধর এবং তাঁর স্ত্রী ও মাকে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং স্ত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ প্রতিবেশী এক টোটো চালকের বিরুদ্ধে। শাস্তির দাবিতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানারন অন্তর্গত হরিশচন্দ্রপুর স্টেশন সংলগ্ন এলাকায়।

আরও পড়ুন: ক্লাস না করিয়ে টিভি দেখছেন শিক্ষকরা, নিউটাউনের অভিজাত বেসরকারি স্কুলে ধুন্ধুমার

- Advertisement -

আক্রান্ত টোটো চালক সুজন দাসের অভিযোগ, ‘অভিযুক্ত টোটো চালক বিজয় দাস তাঁকে মারধর করে। সেইসময়ে তাঁর স্ত্রী এবং মা বাঁচাতে এলে তাঁদেরও গালিগালাজ করা হয় এবং স্ত্রী পার্বতী দাসকে শ্লীলতাহানির চেষ্টা করা হয়। এমনকি খুনের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। বিজয়কে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসার পর পার্বতী দাস হরিশ্চন্দ্রপুর থানায় বিজয় দাস, তাঁর বাবা রামপ্রসাদ দাস এবং মা সুমিত্রা দাসের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। আহত টোটো চালকের স্ত্রীয়ের আরও অভিযোগ, ‘আমাদের মারধরের পাশাপাশি মোবাইল ভেঙে দিয়েছে। খুনের হুমকি দিয়েছে।’

আরও পড়ুন: ‘ওনার এত ইগো যে একবার আসতে পারছেন না’, TET চাকরিপ্রার্থীদের সমর্থন করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ

জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত দুর্গাপুজোর নবমীর দিন। ওই দিন রাতে কোনও একটি বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদ ঘটে। সেই বিবাদের জেরেই এই ঘটনা ঘটে। বিজয়কে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসার পর পার্বতী দাস হরিশ্চন্দ্রপুর থানায় বিজয় দাস, তাঁর বাবা রামপ্রসাদ দাস এবং মা সুমিত্রা দাসের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।