Sonu Sood-এর নাম করে জালিয়াতির ফাঁদ, সন্তানকে বাঁচাতে গিয়ে প্রতারিত মহিলা

0
12

বিনোদন ডেস্ক: করোনাকালে অভিনেতা সোনু সুদ যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিলেন তা এখনও কেউই ভুলতে পারেনি। অন্য রাজ্য থেকে নিজের বাড়ি ফেরা হোক কিংবা কোনও আর্থিক সাহায্য, সবেতেই পাওয়া গিয়েছে অভিনেতাকে। তবে এবার তাঁর নাম ব্যবহার করেই ব্যাঙ্ক জালিয়াতির ফাঁদ পাতল প্রতারকরা। মুহূর্তে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খালি হল এক মহিলার। এই ঘটনায় মামলা দায়ের করেছে ওই মহিলা।

আরও পড়ুন: Sushmit Mukherjee :তিথির পর ফিরছে রুদ্রিক, বিপরীতে জি বাংলার নায়িকা

সূত্রে খবর, অন্ধ্রপ্রদেশে সিটিআরআই ভাস্করনগর এলাকার বাসিন্দা সত্যশ্রির ছয় মাসের সন্তান কঠিন রোগে আক্রান্ত। চিকিৎসার জন্য খরচ হচ্ছে লক্ষ লক্ষ টাকা। কিন্তু এত টাকা একার পক্ষে জোগাড় করার সামর্থ্য নেই মহিলার। তাই সামাজিক মাধ্যমে আর্থিক সাহায্যের আবেদন করেন। সেখান থেকেই এক ব্যক্তি যোগাযোগ করে বলেন, তিনি সোনু সুদের অফিস থেকে কথা বলছেন। তারাই চিকিৎসার খরচ জোগাতে সাহায্য করবে। এরপর তাঁকে একটি অ্যাপ ইনস্টল করতে বলা হয়। সত্যশ্রীর অ্যাকাউন্ট থেকে যাবতীয় তথ্য জেনে নেওয়া হয়। এরপরই ওই মহিলার অ্যাকাউন্ট থেকে ৯৫ হাজার টাকা উধাও হয়ে যায়। প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেন সত্যশ্রি।

আরও পড়ুন: বিধায়কের ঘনিষ্ঠ হয়ে উঠেছিলেন, তাই কি খুন, উত্তর খুঁজছে অনুগামীরা

উল্লেখ্য, কয়েকদিন আগেই জালিয়াতির শিকার হন অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়। মোবাইলে ইলেকট্রিক বিল দিতে গিয়েই এক ক্লিকে মোটা টাকা হারিয়েছেন অভিনেতা।