একসঙ্গে প্রাক্তন-বর্তমান, বিতর্ক এড়াতেই কি দুবাইয়ের অনুষ্ঠানে গেলেন না Ash

0
83

বিনোদন ডেস্ক: সম্প্রতি দুবাইয়ে বলিউডের বিশেষ অনুষ্ঠানে হাজির বলিউডের তাবড় তাবড় তারকারা। অনুষ্ঠানে উপস্থিত আছেন নোরা ফতেহি, ভিকি কৌশল, কৃতি শ্যানন, জ্যাকলিন থেকে শুরু করে বলিউডের তাবড় তাবড় তারকারা। উপস্থিত আছেন ভাইজান থেকে শুরু করে অভিষেক বচ্চন, কিন্তু রাই সুন্দরী ? প্রাক্তন-বর্তমানের সঙ্গে একই অনুষ্ঠানে তিনি থাকছেন তো ?

কিছুদিন আগে ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবে মেয়েকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি জানা গিয়েছে, দুবাইয়ে বলিউডের এই বিশেষ অনুষ্ঠানে তিনি থাকছেন না। খবর প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কেউ কেউ বলছেন, প্রাক্তন-বর্তমান একসঙ্গে, বিতর্ক এড়াতেই অনুষ্ঠানে থাকছেন না ঐশ্বর্য রাই বচ্চন। আবার কেউ বলেছেন, স্বামী অভিষেকের সঙ্গে মান-অভিমান চলছে। সাংসারিক দন্দের কারণেই কান ফিল্ম ফেস্টিভ্যালে স্বামী’কে ছাড়া শুধু মেয়ে’কে নিয়েই হাজিরা দিয়েছিলেন।

- Advertisement -

দুবাইয়ে পৌঁছতেই পাপারাজ্জিতরা ঝেঁকে ধরে অভিষেক’কে। অবশেষে স্ত্রীর না আসার কারণ নিয়ে মুখ খোলেন তিনি। অভিনেতা জানিয়েছেন,”আরাধ্যার স্কুল আছে মেয়ের পড়াশোনার কারণেই এবছর দুবাইতে থাকতে পারলেন না ঐশ্বর্য।” আরাধ্যার বয়স সবে ১১, ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিষেক-কন্যা। নম্র-ভদ্র ব্যবহারের কারণে প্রায়শই নেটিজেনদের প্রশংসা কুড়োন আরাধ্যা।