চুরির অপবাদে অপমানিত, আত্মহত্যা যুবকের

0
40

নিজস্ব সংবাদদাতা, বারাসাত: চুরির অপবাদে চুল কেটে দেওয়ার অপমানে আত্মঘাতী হলেন এক যুবক৷ ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বারাসাত মহকুমার বামুনগাছির মন্ডলগাঁথি এলাকায়৷ মৃত যুবকের নাম রাকিব আলি(১৯)৷ সোমবার সকালে দত্তপুকুর থানায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করে পরিবার৷

সূত্রের খবর, রবিবার সকাল সাড়ে ১১ টা নাগাদ রাকিব আলি বাড়ি ফিরছিল৷ সেই সময় ওই এলাকার কিছু যুবক তার রাস্তা আটকে দেয়৷ রাকিবের সঙ্গে একটি সাইকেল ছিল৷ সেই সাইকেল সে চুরি করে এনেছে বলে অভিযোগ করে ওই যুবকরা৷ এরপর রাকিব ধরে বেধড়ক মারধর করে৷

শুধু তাই নয়, তার মাথার চুল কেটে দেয় ওই যুবকরা৷ এই সব মুহূর্ত মোবাইলে ভিডিও করে রাখে কিছু ছেলে। তারপর রাকিবকে হুমকি দিয়ে ছেড়ে দেয় ওই যুবকরা। রাকিব বাড়ি ফেরে যখন বাড়িতে সেইসময় বাবা, মা কেউ ছিল না। দুজনেই কাজে গিয়েছিলেন।

বাবা মা বাড়িতে ফিরে দেখে ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে হাসপাতালে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পরিবারের তরফ থেকে দত্তপুকুর থানায় সোমবার সকালে লিখিত অভিযোগ জানায়। দত্তপুকুর থানার পুলিশ রাতে অভিযুক্তের খোঁজে তার বাড়িতে যায় এবং তল্লাশি চালায়। কিন্তু মূল অভিযুক্ত পলাতক।

সোমবার সকালে এলাকায় ফের উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপর রাকিবের মাসি ফের দত্তপুকুর থানায় যায় ও দোষীদের গ্রেফতারের দাবি জানান। পুলিশ তাদের আশ্বস্ত করে,অভিযুক্ত শাস্তি পাবেই। এই ঘটনায় মূল অভিযুক্তর নামে পূর্বে আরও অভিযোগ আছে। গোটা ঘটনার তদন্তে দত্তপুকুর থানার পুলিশ।