পুজোর আগেই রাতের শহরে দুটি মর্মান্তিক পথ দুর্ঘটনা, বেপরোয়া গতির বলি ১, জখম ৩

0
53

হাওড়া: কয়েকদিন পরই পুজো। রাস্তাঘাটে বাড়বে যানজট। এইসময় একের পর এক দুর্ঘটনার খবর সামনে আসে। তবে পুজোর মুখেই একইদিনে রাতের শহরে দুটি পথ দুর্ঘটনা। প্রাণ হারিয়েছেন ১ জন এবং জখম ৩ জন। মর্মান্তিক ঘটনা দুটি ঘটেছে হাওড়ায়।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী আবাস যোজনায় বাড়ি তৈরি করতে হলে স্থানীয় তৃণমূল নেতাকে দিতে হবে লক্ষাধিক টাকা নতুবা জায়গা

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে হাওড়ার পাঁচলা থানা এলাকার রানিহাটি মোড় এবং বালির বাদামতলা এলাকায়। দুটি দুর্ঘটনারই প্রধান কারণ বেপরোয়া গতি। গতকাল রাতে রানিহাটি মোড় এলাকায় উলুবেড়িয়া মোটর ভেহিকেলসের এক অফিসার যখন রাতে একটি লরিকে দাড় করিয়ে সিজার লিস্ট করছিলেন, সেই সময় পিছন থেকে আরেকটি লরি এসে সামনে দাঁড়িয়ে থাকা লরিটির পিছনে বেপরোয়া গতিতে ধাক্কা মারে। নিয়ন্ত্রণ না থাকায় দাঁড়িয়ে থাকা লরিটি এগিয়ে এসে ওই অফিসার এবং এক সিভিক কর্মীকে ধাক্কা মারেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় অফিসারের। দুর্ঘটনার জেরে সিভিক কর্মী সহ লরির চালক জখম হন। মৃতের নাম উজ্জ্বল জানা (৪৫)।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর পরামর্শে ঝালমুড়ি-ঘুগনি বিক্রি করার সিদ্ধান্ত BJP কাউন্সিলরদের

অন্যদিকে, বুধবার রাতেই বাদামতলা এলাকায় একটি প্রাইভেট গাড়ি এবং লরির মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, প্রাইভেট গাড়িটি হাওড়ার দিক থেকে বালির দিকে আসছিল এবং লরিটি বালি থেকে হাওড়ার দিকে যাচ্ছিল। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি লরিকে মুখোমুখি ধাক্কা মারে। দুর্ঘটনায় প্রাইভেট গাড়িটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। রাতেও এই ঘটনার কারণে যানজটের সৃষ্টি হলে কিছু সময় পর স্বাভাবিক করা হয়। পুলিশের প্রাথমিক অনুমান, প্রাইভেট গাড়ির চালক মদ্যপ অবস্থায় থাকায় নিয়ন্ত্রণ রাখতে পারেনি। গোটা বিষয়টি খতিয়ে দেখতে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। তবে বেপরোয়া গতির কারণে বড় দুর্ঘটনা এড়াতে নজরদারি শুরু করেছে পুলিশ।