চোট সারিয়ে ক্যামবাক করতে তৈরি Neeraj Chopra

0
31
neeraj-chopra-who-was-out-of-cwg-due-to-injury-may-return-soon-starts-training

স্পোর্টস ডেস্ক: ভারতের অলিম্পিক চ্যাম্পিয়ন এবং বিশ্ব চ্যাম্পিয়নশিপের রৌপ্যপদক জয়ী নীরজ চোপড়া ফিট হয়ে ক্যামবাক করার প্রস্তুতি নিচ্ছেন। বিশ্ব অ্যাথলেটিক্স এ চোট পাওয়ার জন্য কমনওয়েলথ গেমসে খেলতে পারেননি নীরজ চোপড়া (neeraj chopra)। তাকে এক মাস বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছিল। বিশ্বচ্যাম্পিয়নশিপের ফাইনালে কুঁচকিতে চোট পেয়েছিলেন নীরজ।

ফাইনালের পর নিজেই জানিয়েছিলেন, জ্যাভলিন ছুড়তে বেশ কষ্ট হয়েছে তাঁর (neeraj chopra)। আপাতত তিনি সেরে উঠছেন। আগামী ২৬ আগস্ট থেকে অনুষ্ঠিত হতে চলা লুসান ডায়মন্ড লিগ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের তালিকায় নাম রয়েছে নীরজ চোপড়ার। যদিও এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার বিষয়ে তিনি এখনও সিদ্ধান্ত নেননি। তবে জানা গিয়েছে, নীরজ তার ফিটনেসের জন্য কাজ করছে এবং লুসান ডায়মন্ড লিগ শেষ হলে তার দল এই বিষয়ে সিদ্ধান্ত নেবে।

- Advertisement -

আরও পড়ুন: AIFF -র সভাপতি হওয়ার দৌড়ে রয়েছেন এই সাতজন

শুক্রবার নীরজ একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে প্রথমে একটি খুঁটিতে উঠতে এবং তারপরে নেমে আসতে দেখা যায়। গত বছর টোকিও অলিম্পিকে ঐতিহাসিক স্বর্ণপদক জেতার পর, নীরজ চোপড়া এই বছর একটি ধাক্কা দিয়ে খেয়ে প্রত্যাবর্তন করতে তৈরি। ওরেগনের ইউজিনে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে রৌপ্য জয়ের আগে তিনি জ্যাভলিন থ্রোয়ে জাতীয় রেকর্ড দুইবার ভেঙেছেন।