অনুমতি ছাড়াই বানানো হয়েছে গানের রিমেক, নেহা কক্করের বিরুদ্ধে আইনি পথে Phalguni Pathak

0
27

বিনোদন ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে নয়ের দশকের জনপ্রিয় গান “ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই…”-এর হিন্দি রিমেক ‘ও সজনা’। গানটি গেয়েছেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। সোশ্যাল মিডিয়ায় গান মুক্তি পেতেই ট্রোলের বন্যা। পুরনো এই জনপ্রিয় গানটির রিমেক সং-কে মেনে নিতে পারছে না শ্রোতারা।সোশ্যাল মিডিয়ায় নেহাকে তুলোধনা করার পাশাপাশি তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করার অভিযোগ আনলেন নেটিজেনদের একাংশ। এবার সেই মন্তব্যে সাড়া দিয়ে গায়িকার বিরুদ্ধে আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন গানের আসল মালিক ফাল্গুনী পাঠক।

আরও পড়ুন: প্রথমবার প্রেমিকের সঙ্গে অন ক্যামেরায় Sonakshi, কতটা জমল ​Blockbuster

- Advertisement -

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট শেয়ার করে গায়িকা লিখেছেন, “আমারও ইচ্ছে করছে আইনি ব্যবস্থা নিতে। সেটা করতে পারলে হয়ত সত্যি শান্তি পেতাম। কিন্তু, যেহেতু এই গানের সত্ত্ব আমার নয়। তাই এই পদক্ষেপ আমি নিতে পারছি না।” “ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই…”এই কালজয়ী হিন্দি রিমেক গান শুনে নেটিজেনদের কেউ বলেছেন, ফাল্গুনী পাঠকের এই গানকে স্পর্শ করার অধিকার আপনার (নেহা কক্কর) নেই।” আবার কেউ বলেছেন, “এই গানটা গাওয়ার সাহস হল কি করে আপনার।”

সেই সঙ্গে খবর, গানটি রিমেক করা নিয়ে ফাল্গুনী পাঠকের সঙ্গে কোনো যোগাযোগ করেননি এই গানের নির্মাতারা। সোশ্যাল মিডিয়ায় সেকথাও জানিয়েছেন তারকা। ফ্লাগুনি পাঠকের কথায়,”না…এখনও অবধি আমার সঙ্গে যোগাযোগ করেনি ওরা।”