প্রথমবার প্রেমিকের সঙ্গে অন ক্যামেরায় Sonakshi, কতটা জমল ​Blockbuster

0
22

বিনোদন ডেস্ক: গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে Sonakshi-Zaheer এর মিউজিক ভিডিও Blockbuster। প্রথমবার অন ক্যামেরায় প্রেমিকের সঙ্গে শত্রুঘ্নকন্যা। বর্তমানে তাদের প্রেমের খবর বিটাউনে হট টপিক। চলতি বছরে তারকা জুটির বাগদানের খবরও চাওর হয়েছিল। শোনা গিয়েছে, আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন Sonakshi-Zaheer।

আরও পড়ুন: বক্স অফিসে পর পর ছবি ফ্লপ,আন্ধেরির বাড়ি বিক্রি করলেন Akshay Kumar

- Advertisement -

অফ ক্যামেরার প্রেম এবার অন ক্যামেরায়। মিউজিক ভিডিও মুক্তি পেতেই মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। Sonakshi-Zaheer-এর অন ক্যামেরার রোমান্স মন কেড়েছে ভক্ত মহলের। নেটদুনিয়ায় সুপার ডুপার হিট Blockbuster। Blockbuster-এ কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে অভিনেত্রী বলেন, “পরিচালক, প্রযোজক থেকে ডিজিটাল টিম, মার্কেটিং টিম এবং বাকি সকলের সঙ্গেই খুব ভালো সম্পর্ক, সবাই খুব ভালো বন্ধু। আমাদের একটাই উদ্দেশ্য ছিল ভালো কাজ করা, আর আমরা সেটা করে গিয়েছি।”

কাজের দিক থেকে খুব শীঘ্রই মুক্তি পাবে বলি অভিনেত্রী সোনাক্ষী সিনহার আসন্ন ছবি Double XL। ছবিতে ওভার সাইজ চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যে ছবির টিজার মুক্তি পেয়ে গিয়েছে। আগামী ১৪ অক্টোবর বড় পর্দায় মুক্তি পাবে সাতরাম রামানির পরিচালনায় এই ছবি। ছবিতে সোনাক্ষীর সঙ্গে হুমা কুরেশি’কেও দেখা যাবে। সেই সঙ্গে খবর প্রেমিক জাহির ইকবালও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন।