ভারতীয়সেনা’কে অপমান, বেফাঁস টুইটের পর ক্ষমা চাইলেন Richa Chadha

0
39

বিনোদন ডেস্ক: বিয়ের পরই নয়া বিপত্তিতে অভিনেত্রী রিচা চাড্ডা। ভারতীয় সেনাবাহিনী নিয়ে বিতর্কিত টুইট করে নেটিজেনদের ট্রোলের শিকার অভিনেত্রী। প্রশ্ন উঠছে তাঁর দেশের প্রতি দায়বদ্ধতা নিয়ে। অভিনেত্রীকে দ্রুত ক্ষমা চাওয়ার জন্য দাবি জানান বিজেপিরা। অবশেষে টুইট দিলিট করে ক্ষমা চাইতে বাধ্য অভিনেত্রী।

কী টুইট করেছিলেন রিচা চাড্ডা?

- Advertisement -

গতকাল নর্দান আর্মির কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর (Lieutenant General Upendera Dwivedi) জানান, ”কেন্দ্র সরকার নির্দেশ দিলেই পাক অধিকৃত কাশ্মীর (PoK) পুনর্দখল করতে নেমে পড়বেন তাঁরা। সেনা প্রস্তুত। ভারত সরকার নির্দেশ দিলেই তা আমরা পালন করব।” সেই টুইটেরই প্রতিক্রিয়া দিয়ে অভিনেত্রী লেখেন,‘Galwan Says Hi’। ২০২০ সালে গালওয়ানে চিনের সঙ্গে সংঘর্ষে কিছুটা মুষড়ে পড়েছিল ভারতীয় সেনা। সেই স্মৃতিই এখানে উসকে দিয়েছেন রিচা।

আরও পড়ুন: TRP: মিঠাইকে সরিয়ে বাজিমাত করল নিম ফুলের মধু, প্রথম জগদ্ধাত্রী

মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর টুইট। “ভারতীয় সেনা’কে অপমান করেছেন”, “দেশের প্রতি কোনও ভালোবাসা নেই” একাধিক কমেন্টে ভরে গিয়েছে কমেন্ট বক্স। বিজেপি নেতা মনজিন্দর সিং শিরসা বলেছেন, এটা অসম্মানজনক টুইট, দ্রুত এই মন্তব্য সরিয়ে নেওয়া উচিত। আমাদের সেনার অসম্মান কিছুতেই বরদাস্ত করা হবে না। বিতর্কের মাঝেই এদিন টুইট করে ক্ষমা চান রিচা। তিনি বলেছেন, “আমার এই তিনটি শব্দ যদি কাউকে আঘাত করে থাকে তাহলে আমি খুবই দুঃখিত। আমার দাদুও সেনা বাহিনীর অংশ ছিলেন। এখন তাঁর ভাইরা সেনায় কাজ করেন। তাই সেনা বাহিনীকে উপহাস করার কোনও প্রশ্নই ওঠে না…এর জন্য আমি খুব দুঃখিত।”