TRP: মিঠাইকে সরিয়ে বাজিমাত করল নিম ফুলের মধু, প্রথম জগদ্ধাত্রী

0
50

অর্পিতা দাস: মিঠাই এর জায়গায় নিম ফুলের মধু ধারাবাহিক শুরু হওয়ায় প্রথম থেকে নানান বিতর্ক শুরু হয়। তবে প্রথম সপ্তাহেই বাজিমাত করল জি বাংলার এই নতুন ধারাবাহিক।

আরও পড়ুন: আর যাওয়া হল না স্কুলে, পথেই মৃত্যু ৯ বছরের পড়ুয়ার

- Advertisement -

জি বাংলায় ৮ টায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক নিম ফুলের মধু, মিঠাইয়ের জায়গায় এই ধারাবাহিক মেনে নিতে পারেননি বহু মিঠাই অনুরাগী। তবে প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় একদম প্রথম দিকে জায়গা করে নিলো এই ধারাবাহিক। ৮.২ পেয়ে প্রথম স্থানে রয়েছে দুটি ধারাবাহিক- জি বাংলার জগদ্ধাত্রী এবং স্টার জলসার অনুরাগের ছোঁয়া। ৭.৫ পেয়ে প্রথম সপ্তাহেই দ্বিতীয় স্থানে পৌঁছে গেছে নিম ফুলের মধু। ৭.৩ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার আলতা ফড়িং। ৭.০ পেয়ে চতুর্থ স্থানে পৌছে গেছে স্টার জলসার ধুলোকনা।

আরও পড়ুন: ২ লাখ টাকার জামিনের পর ফের আদালতে ডাক Jacqueline Fernande-র

গত সপ্তাহ থেকে এই অনেকটাই পিছিয়ে গেছে ধারাবাহিক। ৬.৯ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে দুটি ধারাবাহিক- জি বাংলার গৌরী এলো এবং স্টার জলসার এক্বা দোক্বা। কয়েক সপ্তাহ পিআরপি তালিকায় প্রথমদিকে জায়গা করে নিলেও এই সপ্তাহে পিছিয়ে গেছে গৌরী এলো। ৬.৯ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে একসঙ্গে তিনটি ধারাবাহিক- জি বাংলার খেলনা বাড়ি, স্টার জলসার সাহেবের চিঠি এবং গাঁটছড়া। ৬.৮ পেয়ে সপ্তম স্থানে রয়েছে দুটি ধারাবাহিক- জি বাংলার মিঠাই এবং স্টার জলসার মাধবীলতা। মাঝে কয়েক সপ্তাহ বেশ পিছিয়ে গেলেও তুলনায় খানিকটা এগিয়ে এসেছে মিঠাই ধারাবাহিক। ৬.৩ পেয়ে অষ্টম স্থানে রয়েছে জি বাংলার লক্ষী কাকীমা সুপারস্টার। ৬.০ পেয়ে নবম স্থানে স্টার জলসার নবাব নন্দিনী। ৫.৭ পেয়ে দশম স্থানে রয়েছে স্টার জলসার গোধূলি আলাপ। মিঠাইয়ের সময় পরিবর্তিত হওয়ায় অনেকে ই ভেবেছিলেন মিঠাইয়ের মত টিআরপিতে জায়গা করে নিতে পারবে না নিম ফুলের মধু, কিন্তু প্রথম সপ্তাহতেই নিজের জায়গা বুঝিয়ে দিলো এই ধারাবাহিক।