নবাব পুত্র নয়, ‘The Archies’ খ্যাত তারকার সঙ্গে প্রেম করছেন Palak Tiwari

0
9

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন আগে সইফ পুত্র ইব্রাহিম আলির সঙ্গে প্রেমের গুঞ্জন রটেছিল শ্বেতা কন্যার। গুজবের রেষ কাটতে না কাটতেই অন্যনাম। যদিও ইব্রাহিম আলির সঙ্গে সম্পর্কের কথা নাকচ করেছিল পালক (Palak Tiwari )। তবে বিটাউন সুত্রে খবর, জোয়া আখতারের ‘The Archies’ খ্যাত তারকার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী।

আরও পড়ুন : Shamshera: রণবীরের পর এবার সোনা লুকে নজর কাড়ল Vaani Kapoor

খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো সাড়া পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। তাদের ঘনিষ্ঠ বন্ধু সুত্রে খবর, ‘The Archies’ খ্যাত বেদাং রায়না-র সঙ্গে ডেট করছেন পালক তিওয়ারি(Palak Tiwari )। শুধু তাই নয় মেয়ের পছন্দে পুরো সমর্থন আছে মা শ্বেতারও। মোট কথা মা শ্বেতা-র সম্মতিতেই বেদাং-এর সঙ্গে সম্পর্কে পালক। একটি ট্যালেন্ট এজেন্সির সঙ্গে যুক্ত আছেন পালক-দিবাং। সেখান থেকেই সম্পর্কের শুরু তাঁদের। তারপর তাঁদের একসঙ্গে বহুবার বন্ধুর পার্টিতেও দেখা যায়। আজকের নয়, গত দুই বছর ধরে সম্পর্কে আছেন পালক-বেদাং। তবে এখনও তাঁরা অফিসিয়ালি তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আনতে চান না তাঁরা। আপাতত দুজনেই নিজের নিজের কাজে ব্যাস্ত।

আরও পড়ুন : Dhulokona-তে বড় চমক, স্বস্তির নিঃশ্বাস দর্শক মহলে

২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে জোয়া আখতারের ‘The Archies’। এছবির হাত ধরে রূপোলী পর্দায় পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা খান (Suhana Khan), অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দা (Agastya Nanda) এবং বনি-শ্রীদেবী কন্যা খুশি কাপুর (Khushi Kapoor)। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে বেদাং রায়নার।