নিজের ব্যক্তিত্বের জন্য ক্ষমা চাইতে নারাজ সৌমিতৃষা কুন্ডু

0
42

এন্টারটেনমেন্ট ডেস্ক: নিজের দারুণ ব্যক্তিত্বের জন্য সকলের থেকে অনেকটাই আলাদা প্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তাই নিজের ব্যক্তিত্বর জন্য কখনো ক্ষমা চেয়ো না এমনটাই বলছেন এই অভিনেত্রী।

এই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে জি বাংলার মিঠাই। শুরু হ‌ওয়ার পর থেকে ইতিমধ্যেই পঞ্চাশবার প্রথম হয়েছে এই ধারাবাহিক। দর্শকেরা সবসময় ভালোবাসা দিয়েছেন এই ধারাবাহিককে এবং এই ধারাবাহিকের প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীকে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান পোস্ট করে মনের কথা জানান সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

এমনই এক সোশ্যাল মিডিয়ার পোস্টে সৌমিতৃষা ছবি দিয়ে লিখেছেন, ‘Make no apologies for your personality’ অর্থাৎ নিজের ব্যক্তিত্বের জন্য ক্ষমা চেয়ো না। একজন মানুষের জন্য তাঁর ব্যক্তিত্বই আসল, যার অনেকের কাছে খারাপ লাগলেও নিজের ব্যক্তিত্ত কখনো বদলানো উচিত না। সৌমিতৃষার এই পোষ্ট দেখে তাঁর অসংখ্য অনুরাগী কমেন্ট করতে শুরু করেন। যাদের মধ্যে অনেকেই লিখেছেন সৌমিতৃষার এমন ব্যক্তিত্ব আসলেই তাদের জীবনে প্রেরণা।

অনেকে আবার বলেছেন কখনো কারোর জন্য যেন একটুও না বদলান এই অভিনেত্রী, তিনি যেমন আছে তেমন ভাবেই সকলের কাছে প্রিয়। মিঠাই কে যেমন দর্শকেরা খুব ভালোবাসেন ঠিক ততটাই ভালোবাসেন অভিনেত্রী সৌমিতৃষাকে। কারণ মিঠাই এর মতই হাসিখুশি মিশুকে একজন মেয়ে সৌমিতৃষা। শুটিংয়ের এত ব্যস্ততার মধ্যেও সব সময় চেষ্টা করেন তার অনুরাগীদের আবদার রাখতে, তাদের সঙ্গে খানিকটা হলেও সময় কাটাতে। তাই এমন ভাবেই সকলের খুব কাছের হয়ে উঠেছেন সৌমিতৃষা কুন্ডু।