পিছিয়ে গেল জ্ঞানবাপী মসজিদ মামলার শুনানি

0
60

খাস খবর ডেস্ক: জ্ঞানবাপী মসজিদ মামলায় উত্তপ্ত গোটা দেশ। এই অবস্থায় একদিন পিছিয়ে গেল মামলাটির শুনানি। বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে মসজিদের সমীক্ষার বিষয়ে শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু হিন্দু পক্ষের তরফে জানানো হয় তাঁদের জনৈক আইনজীবী অসুস্থ। ফলতঃ শুক্রবার বিকেল ৩টে নাগাদ এই শুনানির সময় ধার্য করা হয়েছে।

আরও পড়ুন: জ্ঞানবাপী মসজিদের অযু করার পুকুর এখন কার্যত একটি দুর্গ

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

সুপ্রিম কোর্টের বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় এবং বিচারপতি পি এস নরসীমার ডিভিশন বেঞ্চের অধীনে জ্ঞানবাপী মসজিদের মামলাটি চলমান। বৃহস্পতিবার যখন মামলার শুনানি শুরু হয়, হিন্দু পক্ষের আইনজীবী বিষ্ণু শঙ্কর জৈন জানান তাঁর সহকর্মী সিনিয়র অ্যাডভোকেট হরিশঙ্কর জৈন অসুস্থ হয়ে পড়েছেন। তিনি আবেদন করেন, শুনানির দিন যেন পিছিয়ে দেওয়া হয়। সেইমতই শুক্রবার শুনানির দিন ধার্য করা হল। এই সময়ের মধ্যে সব পক্ষকে রিপোর্ট জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

একইসঙ্গে বারাণসী আদালতের শুনানিও স্থগিত করেছে সুপ্রিম কোর্ট। এর আগে বারাণসী আদালতে জ্ঞানবাপী মসজিদের সমীক্ষা রিপোর্ট পেশ করা হয়েছে। যদিও সে রিপোর্টে কী আছে, তা এখনও প্রকাশ্যে আনা হয়নি। এই অবস্থায় সুপ্রিম কোর্ট এই আদালতকেও শুক্রবার পর্যন্ত এই বিষয়ে শুনানি স্থগিত রাখার নির্দেশ দিচ্ছে।