‘ধর্ষণের সংস্কৃতির প্রচার বন্ধ করুন’, Chetan Bhagatকে পাল্টা জবাব Uorfi Javed-এর

0
42
Urfi javed

বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় তাঁর স্টাইল স্টেটমেন্ট দেখিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন উরফি জাভেদ। এবার উরফির সঙ্গে বাকবিতন্ডায় জড়ালো লেখক চেতন ভগতের নাম। সম্প্রতি একটি সাহিত্যের অনুষ্ঠানে হাজির হয়ে বর্তমান যুবসমাজ নিয়ে মন্তব্য করতে গিয়ে চেতন উরফি জাভেদের(Urfi Javed) নাম উল্লেখ করেন। একদিকে সেনা জওয়ানরা দেশের জন্য লড়ছেন, আর অন্যদিকে আরেক দল কম্বলের নিচে শুয়ে উরফির ছবি দেখছেন। উরফি জাভেদের ছবি বা তাঁর সমস্ত পোশাক নিয়ে কি করার আছে, এরকম প্রশ্নও এই মঞ্চ থেকে ছুঁড়ে দেন চেতন ভগত। এরপর থেকেই উরফি-চেতন যুদ্ধের সূত্রপাত। এমনকি তাঁর এই মন্তব্য ভালোভাবে নেননি নেটিজেনরাও।

আরও পড়ুন জলের ট্যাঙ্কের ভিতরে পচাগলা অবস্থায় উদ্ধার নিখোঁজ যুগলের মৃতদেহ

- Advertisement -

তাঁর এই মন্তব্যের পাল্টা জবাব দেন উরফি জাভেদও(Urfi Javed)। ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি চেতনের প্রতি তাঁর রাগ উগরে দিলেন। তিনি লেখেন, ‘তাঁর মতো পুরুষরা নিজেদের ত্রুটি মেনে নেওয়ার বদলে সবসময় মহিলাদেরই দোষ দেবেন। ধর্ষণের সংস্কৃতি প্রচার করা বন্ধ করুন’। এই মর্মে উরফি Me Too Movement এর সময়ে চেতনের যে সমস্ত চ্যাট প্রকাশ্যে আসে সেগুলির স্ক্রিনশট ফের শেয়ার করেন। উরফির এই মন্তব্যের পরে নেটিজেনরাও ক্ষোভ প্রকাশ করেছেন।

এরপরে চেতন ফের এই বিষয়ে বক্তব্য রেখে একটি ট্যুইট করেন। সেখানে লেখেন, ‘কারোর সমালোচনা করিনি। আর আমি মনে করি সাধারণ মানুষকে ইন্সটাগ্রামে সময় নষ্ট না করে ফিটনেস এবং কেরিয়ারে মনোযোগ দিতে ব্লায় কোনও ভুল নেই’। তবে এতেও নেতিজেনদের ক্ষোভ থামেনি। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, ‘চেতন স্যার ট্যুইটারে সময় নষ্ট না করে কিভাবে বই লেখায় উন্নতি করা যায় সেটা শিখুন’। আরেকজন লিখেছেন, ‘চেতন স্যার দয়া করে বই লেখায় সময় নষ্ট না করে ইন্সটাগ্রামে সময় নষ্ট করুন।