জলের ট্যাঙ্কের ভিতরে পচাগলা অবস্থায় উদ্ধার নিখোঁজ যুগলের মৃতদেহ

0
28

খাস ডেস্ক: জলের ট্যাঙ্কের ভিতর থেকে উদ্ধার তরুণ তরুণীর পচাগলা দেহ। দুজনই গত দু সপ্তাহ ধরে নিখোঁজ ছিল বলে জানা গিয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারমেরে।

জলের ট্যাঙ্কটি এলাকার একটি খামারে অবস্থিত। তার মালিক খামারের কাছে আসতেই লীলারাম জলের ট্যাঙ্কের কাছে দুর্গন্ধ পায়। সেখানে পৌঁছে দেখে কিছু পোশাক এবং জুতো পড়ে রয়েছে। এরপর জলের ট্যাঙ্কের ঢাকনা সরাতেই চক্ষু চড়কগাছ খামার মালিকের। তিনি দেখতে পান দুটি দেহ জলে ভাসছে। তড়িঘড়ি থানায় খবর দেওয়া হয়।

- Advertisement -

আরও পড়ুন: শ্রদ্ধাকাণ্ডের ছায়া, বাবাকে খুনের পর দেহের একাধিক টুকরো, অপরাধে জড়িত মৃতের স্ত্রীও

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গোটা ঘটনা খতিয়ে দেখে। মৃতদেহ উদ্ধার করে তাঁদের শনাক্ত করার পর যুগলের পরিবারকে খবর দেওয়া হয়। সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরেই দুজনের দেহ জলের মধ্যে ছিল। এদিন পচাগলা অবস্থায় উদ্ধার করা হয়। মৃতদেহ দুটি বাইরে বের করতে জেসিবি এনে জলের ট্যাঙ্কের উপরের ভাগ ভেঙে ফেলা হয়।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর তরুণীর নিখোঁজ হওয়ার লিখিত অভিযোগ থানায় দায়ের করা হয়। ছয় মাস আগে বিয়ে করেছিলেন তিনি। গত ১৩ দিন ধরে স্বামী সহ নিখোঁজ ছিলেন তরুণী। এই ঘটনায় পরিবারের তরফে জগারাম নামের এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। তবে তদন্তে নেমে পুলিশ জানতে পারে ১৩ দিন ধরে তাঁরও কোনও খোঁজ নেই। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরই পরবর্তী তদন্ত শুরু হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: দিনে-দুপুরে ভাঙা হল পশু চিকিৎসালয়, গাড়ি বোঝাই করে ইট সহ কনস্ট্রাকশনের জিনিসপত্র পাচার