নিরাপত্তারক্ষীকে শ্লীলতাহানি, Sara’র বিরুদ্ধে অভিযোগ নেটিজেনদের

0
18

বিনোদন ডেস্ক: সারা আলি খানের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে সরব নেটিজেনদের একাংশ। সম্প্রতি পতৌদি রাজকন্যার একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে নিরাপত্তারক্ষী অদ্ভুদ ভাবে ছুঁয়ে ভেতরে প্রবেশ করছেন সারা। তারপরেই চরম ট্রোলের মুখে সারা। কেউ বলেছেন,নিরাপত্তারক্ষীকে শ্লীলতাহানি করেছেন অভিনেত্রী। আবার কেউ বলেছেন,”মদ্যপান করেছিলেন তিনি।”

আরও পড়ুন: জীবনের সঙ্গে ছবির গল্প মিলেমিশে একাকার,Double XL নিয়ে আসছে Sonakshi-Huma

- Advertisement -

সম্প্রতি বান্ধবী শেহগলের সঙ্গে একটি রেস্তোরাঁতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বরাবরের মতো এবারেও রেস্তোরাঁর বাইরে সারার জন্য অপেক্ষা করছিলেন পাপারাৎজিরা। সেখানেই দেখা যায় রেস্তোরাঁতে প্রবেশের সময় সামনে দাঁড়িয়ে থাকা এক নিরাপত্তারক্ষীকে অদ্ভুদভাবে ছুঁয়ে ভেতরে প্রবেশ করছেন সারা। এদিন অভিনেত্রীর পরণে ছিল নীল পোশাক, তারকার হাতে একটি ব্যাগও দেখা গিয়েছে। অন্যদিকে বন্ধু শেহগলের পরণে সাদা শার্ট এর সঙ্গে ডেনিম পরতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: Viral Video: ফিল্মি কায়দায় প্রপোজ, ঠোঁটে ঠোঁট রেখে সম্মতি দিলেন আমিরকন্যা

বেশ কিছুদিন আগে একটি বিলাসবহুল রেস্তোরাঁতে ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে পতৌদি রাজকন্যাকে দেখা গিয়েছিল। তারপরেই সোশ্যাল মিডিয়ায় চর্চা সচীন কন্যাকে ভুলে সইফ কন্যাকে মন দিয়েছেন ক্রিকেটার। যদিও তারকা মহল থেকে এখনও অবধি অফিসিয়ালি কোনো তথ্য সামনে আসেনি।