মিতালি-তাপসী’তে মজেছে সৃজিত, মেয়েকে নিয়ে একাই ঈদের ছুটিতে Mithila

0
38

বিনোদন ডেস্ক : ব্যস্ত রুটিং-এর মাঝে, একটু সময় বের করে লাল মাটির দেশে বেড়িয়ে পড়লেন সৃজিত পত্নী রাফিয়াত রাশিদ মিথিলা। সঙ্গে মা,বাব,তুতো ভাই গায়ক সায়ন চৌধুরী অর্ণব আর ছোট্ট আয়রা।

আরও পড়ুন : ট্রোলারদের মুখ বন্ধ করতে বড় সিদ্ধান্ত নিলেন Uorfi Javed

- Advertisement -

এদিন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক গুচ্ছ ছবি শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে ‘ঈদ মোবারক’। শহর থেকে দূরে পরিবারকে সঙ্গে নিয়ে লাল মাটির দেশ শান্তিনিকেতনে অবসরযাপন করছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে শান্তিনিকেতনের ওলি গলি ঘুরে বেড়াচ্ছেন মিথিলা, কখনও মেঠো পথ ধরে হাঁটছেন,আবার কখনও পৌঁছে গিয়েছেন বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে। ছবিতে মুহূর্তেই লাইক,শেয়ার, কমেন্টের সংখ্যা আকাশ ছোঁয়া।

আরও পড়ুন : বেবি বাম্প নিয়েই চলছে Alia-র জোরদার অ্যাকশন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

একদিকে মিথিলা পরিবারের সঙ্গে সময় কাটতে ব্যস্ত, আর অন্যদিকে মিতালি-তাপসীদের নিয়ে ‘Shabaash Mithu’র ছবি প্রচারে ব্যস্ত সৃজিত মুখোপাধ্যায়। গতকালই ছবি প্রচারের জন্য কলকাতার ইডেনে এসে হাজির হয় টিম সাবাশ মিঠু।ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের বায়োপিকে তৈরি এছবি, পরের মাসে ছবির মুক্তি। মিতালি-তাপসী দের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সৃজিত লেখেন, ‘লর্ডসে শুটিং থেকে ইডেন গার্ডেন্সে সিনেমার প্রচার– ‘সাবাশ মিঠু’ দিয়ে একে একে স্বপ্ন পূরণ হচ্ছে।’