শেষ দিনে বামা কে খাবার পরিবেশন করলেন মা তারা

0
138

অর্পিতা দাস: সব শুরুর একটা শেষ হয়, তেমনভাবেই ৩ বছরের পথচলা এবার শেষ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ এর শেষ দিনের শুটিংয়ে কিছু আবেগঘন মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী নবনীতা দাস।

অভিনয় করতে করতে বামাক্ষ্যাপা চরিত্র সঙ্গে বেঁচেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী, বামার সব রাগ অভিমান দুঃখ চোখের জল ও মনের কথা যার কাছে উজাড় করে দিয়েছেন তিনি তারা মা অর্থাৎ অভিনেত্রী নবনীতা দাস। শুটিংয়ের শেষ দিনে মন খারাপ সকলেরই, তবে তার মাঝেও এক মন ভালো করে দেওয়ার ছবি এল প্রকাশ্যে।

খাবার টেবিলে বসে রয়েছেন পর্দার বামাক্ষ্যাপা অর্থাৎ অভিনেতা সব্যসাচী চৌধুরী, অন্যদিকে তাকে খাবার সাজিয়ে পরিবেশন করছেন পর্দার তারা মা অর্থাৎ অভিনেত্রী নবনীতা দাস। এমনভাবে হঠাৎ করে শেষ হয়ে যাবে এই ধারাবাহিক তা ভাবতে পারেননি ধারাবাহিকের কলাকুশলীরা এমনকি দর্শকেরাও, কিন্তু এই শেষ কে মেনে নিতে হবে এবং এই সিদ্ধান্ত‌ও গ্রহণ করতে হবে প্রত্যেককেই, তাই শেষ দিনে নিজেদের প্রিয় সাজে আরো একবার দর্শকদের মাঝে অন্য ভাবে ধরা দিলেন বামা এবং তাঁর তারা মা। এই ধারাবাহিকের সঙ্গে বহু দর্শকদের আবেগ জড়িয়ে ছিল, তাই হঠাৎ করেই এই ধারাবাহিকের শেষ হয়ে যাওয়া মেনে নিতে পারছেন না দর্শকেরা।

মেনে নিতে পারেননি সব্যসাচী নিজেও। কিছুদিন আগেই এক মন খারাপের লেখা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন সব্যসাচী, যে লেখায় মিশে ছিল অভিমানে সুর। শেষ দিনে একটি বিশেষ ছবি নিজের সঙ্গে রেখে দিলেন সব্যসাচী। শুধু সব্যসাচী না মন খারাপ নবনীতার‌ও, তাই মন খারাপের হাসি নিয়ে শেষ দিনের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নবনীতা, কারণ এই চরিত্রগুলো সবার কাছেই খুব স্পেশাল এবং এমন স্পেশাল হয়েই থেকে যাবে দর্শকদের কাছেও।