‘রাম সেতু’ নিয়ে আইনি বাধার মুখে অক্ষয়

0
28

নয়াদিল্লি : ফের সিনেমা নিয়ে আইনি বাধার মুখে বলিউড। এবার অক্ষয় কুমারের নতুন ছবি আইনি বাধার মুখে। খুব শীঘ্রই ভক্তদের জন্য মুক্তি আসতে চলেছে অক্ষয়ের নতুন ছবি ‘রাম সেতু’। এবার সেই ছবির মুক্তির আগেই নোটিস পাঠালেন প্রাক্তন রাজ্যসভা সাংসদ সুব্রমানিয়ান স্বামী জানিয়েছেন, মুম্বইয়ের সিনেমাজগতের অভ্যাস আছে ইতিহাস বিকৃত করে দর্শকদের কাছে তুলে ধরার। ঘটনার মিথ্যে অনুবাদ করে সিনেমায় দেখানো হয় বলেও দাবি করেন তিনি। সেই কারণেই রামসেতুর বিকৃত ইতিহাসের বিরুদ্ধে আইনি নোটিস পাঠিয়ে তিনি Intellectual Property Rights শেখাতে চেয়েছেন বলেও জানিয়েছেন।

অক্ষয় কুমার সহ মোট আটজনকে এই নোটিস পাঠানো হয়েছে। এর মধ্যে রয়েছেন বিতর্কিত তারকা জ্যাকলিন ফার্নান্দেজও। পাশাপাশি ছবির নির্মাতাদের হাতেও নোটিস ধরিয়েছেন তিনি। আইনজীবী সত্য সবরওয়ালের দ্বারা এই নোটিস পাঠানো হয়েছে।

- Advertisement -

আইনজীবী এই নোটিসে জানিয়েছেন, তাঁর ক্লায়েন্ট জানতে পেরেছেন রামসেতু নামের একটি সিনেমা শ্যুট করা হয়েছে এবং ২৪ অগস্ট তা মুক্তি পেতে চলেছে। সেখানে আরও বলা হয়েছে, রামসেতুর ঘটনার ক্ষেত্রে আদালত একটি অবিচ্ছেদ্য অংশ নিয়েছে, আর যদি তা তুলে ধরা হয় ছবিতে তবে সুব্রমানিয়ান স্বামীরও এই ছবিতে ভূমিকা বর্তমান। তাই এই ছবিতে সঠিক তথ্য প্রকাশ করে তাঁর অবদানের স্বীকৃতি দিতে হবে। এই মর্মেই নোটিস পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।