সলমনের পর এবার খুনের হুমকি পেলেন Swara Bhaskar

0
15

বিনোদন ডেস্ক : ফের বলিউডে খুনের হুমকি। সলমনের পর এবার খুনের হুমকি পেলেন বলি অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। সুত্রে খবর, মুম্বাইয়ে অভিনেত্রীর বাড়িতে স্পিড পোস্টের মাধ্যমে একটি চিঠি আসে, ওই চিঠিতেই খুনের হুমকি দেওয়া হয় স্বরা’কে। চিঠিতে কোনো ব্যক্তির নাম উল্লেখ করা নেই।ঘটনার ব্যপারে অবগত হওয়া মাত্রই পুলিশের সুঙ্গে যোগাযোগ করেন তিনি।

আরও পড়ুন : Koffee With Karan : সেলেবদের লোভ দেখিয়ে শো-তে ডাকেন করণ

সংবাদ মাধ্যম সুত্রে খবর, ওই চিঠিতে হিন্দিতে লেখা ছিল বীর সাভারকরের অপমান এদেশের যুব সমাজ মেনে নেবে না। নীচে লেখা, ‘দেশ কে নওজওয়ান’। কে, বা কারা এই কাজ করেছে তা এখনও অবধি অবশ্য জানা যায়নি। তবে ইতিমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

আরও পড়ুন :১০১ কোটির আইনি জটে সাময়িক স্বস্তিতে Shah Rukh Khan

বরাবরই ঠোঁট কাটা স্বভাবের বলি অভিনেত্রী স্বরা ভাস্কর। রাজনীতি হোক বা অর্থনীতি অন্যায়ের বিরুদ্ধে কোনো দিনই আপোষ করেন না তিনি। নিজের মতামত সর্ব সমক্ষে রাখতে কোনো দিনই ভায় পান না স্বরা। সাভাকরকে নিয়ে তিনি একবার টুইট করেছিলেন, “জেল থেকে ছাড়া পেতে ব্রিটিশ সরকারের কাছে হাতে পায়ে ধরে ছিলেন, তাঁকে কি বীর বলা চলে !” এছাড়া সম্প্রতি উদয়পুর হত্যাকাণ্ডের বিষয়েও সরব হন তিনি। আপাতত অভিনেত্রীর খুনের হুমকি দেওয়া ওই অজ্ঞাত ব্যক্তির তদন্তে মুম্বই পুলিশ।