৭ দিন পর ঘটনাস্থলে গেলেন রাজ

0
18
raj chakraborty

টিটাগড়- টিটাগড় (titagarh ) ফ্রি ইন্ডিয়া হাইস্কুলে বোমা বিস্ফোরণের ঘটনায় সাত দিন পর ঘটনাস্থল পরিদর্শনে বিধায়ক রাজ চক্রবর্তী । সঙ্গে ছিলেন টিটাগড় পুরসভার পুরপ্রধান ও উপ পুরপ্রধান। সংবাদ মাধ্যমের সামনে বাচ্চাদের নিয়ে সচেতন হওয়ার বার্তা দিলেন বিধায়ক। এই ঘটনায় পুলিশি তৎপরতা নিয়ে প্রশংসা করেছেন রাজ।

”পুলিশ প্রতিটা মানুষের পেছনে লোক দিতে পারবে না। সম্প্রতি টিটাগড়ের ঘটনায় আমরা খুব লজ্জিত। স্কুলের বাইরে গিয়ে ছোটরা কি করছে এই বিষয়ে অভিভাবকদের সচেতন থাকতে হবে। সচেতন থাকতে হবে সন্তান যেন বিপদে না পড়ে। সন্তানের সঙ্গে অভিভাবকরা যাতে বিপদে না পড়েন। পুলিশ আইনগত ব্যবস্থা নেবে। বিরোধীরা যে কোন বিষয়ের উপর রাজনীতি করে। ওরা সব কিছু দিল্লি থেকে নিয়ে আসতে চায়”। ঘটনাস্থলে গিয়ে বললেন বিধায়ক রাজ চক্রবর্তী।

- Advertisement -

সম্প্রতি টিটাগড়ে (titagarh) স্কুলে বিস্ফোরণে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে, NIA তদন্তের দাবি তোলে জাতীয় শিশু সুরক্ষা কমিশন (National Commission for Protection of Child Rights)। ঘটনায় পুলিশের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেন প্রতিনিধিরা। কমিশনের ভূমিকায় খুশি বিজেপি (BJP)। এই নিয়ে পাল্টা কটাক্ষ করেছে তৃণমূল। ক্লাস চলাকালীন টিটাগড়ের স্কুলে বিস্ফোরণ। স্কুলে তখন হাজির ছিল প্রায় ৮০০ পড়ুয়া। শনিবারের এই ঘটনা নাড়িয়ে দেয় রাজ্যবাসীকে। এই ঘটনায় NIA তদন্তের দাবি জানিয়ে, ইতিমধ্যেই অমিত শাহকে চিঠি লিখেছেন শুভেন্দু অধিকারী। এবার, NIA তদন্তের দাবি তুলল জাতীয় শিশু সুরক্ষা কমিশনও। বুধবার, টিটাগড়ের ফ্রি ইন্ডিয়া হাইস্কুলে যায়, জাতীয় শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধি দল। ছাদের সিঁড়ির কাছে, যেখানে বিস্ফোরণ হয়, সেই এলাকা খুঁটিয়ে দেখে। প্রতিনিধিরা কথা বলেন, স্কুলের শিক্ষক ও পড়ুয়াদের সঙ্গে।