Mithai: আবার নতুন পরিবর্তন মিঠাইয়ের

0
6266

অর্পিতা দাস: কখনো হাওয়া হাওয়ায়ি গার্ল হয়ে যাচ্ছে মিঠাই, আবার কখনো পরিস্থিতি সামাল দিতে কোট প্যান্ট পড়ে ঝকঝকে ইংরেজি বলে যেন বাস্তবের সৌমিতৃষা হয়ে উঠছে মিঠাই। আবার নতুন পরিবর্তন দেখা যাচ্ছে মিঠাই এর মধ্যে।

মিঠাই এর নিজস্ব একটা স্টাইল আছে, অত্যন্ত ঘরোয়া ভাবে শাড়ি পরা, গলায় কালো কার, লম্বা বিনুনি, ছোট্ট টিপ এবং সঙ্গে কানের দুল চুড়ি তো আছেই- এমন সাধারণ লুকেই মিঠাই রানী হিট। তবে এবার এই লুকে আসছে বদল, তা হয়তো ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শকেরা। আর বিনুনি করা চুল নয় এবার খোলা চুলে ধরা দিলেন মিঠাই। অনেকেরই প্রশ্ন ছিল মিঠাই এর এই বিনুনি আসল নাকি নকল? মিঠাই নিজেই জানিয়েছিলেন, এটাই তার আসল চুল।

লম্বা চুল সব সময় খুব পছন্দ করেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। শুটিং এর বাইরে যে কোন আউটিং এই চুল খোলা অবস্থায় দেখা যায় সৌমিতৃষাকে। তবে এবার শুধু শুটিং এর বাইরে নয় শুটিংয়েও এই লুকে মিঠাই হয়ে ধরা দিচ্ছেন সৌমিতৃষা। যদিও মিঠাই জানিয়েছিলেন একবার শুটিং এর মাঝে নিজের চুল পুড়িয়ে ফেলেছিলেন তিনি, যদিও তা খুবই সামান্য তবুও ব্যস্ততম শিডিউলের জন্য চুলের তেমন যত্ন করতে পারেন না সৌমিতৃষা। আসলে পুরোটাই ভগবান প্রদত্ত।

আর এবার সেই খোলা চুলে দেখা যাচ্ছে মিঠাই কে। খোলা চুলে মিঠাইয়ের লুকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সৌমিতৃষা লিখেছেন, ‘তোমার জন্য সব নিয়ম ভাঙি’। এই অজানা-অচেনা তুমির উদ্দেশ্যে প্রায়শই নানান মনের কথা লেখেন সৌমিতৃষা। তাই এই বিশেষ ‘তুমি’কে চেনার অপেক্ষায় দর্শকেরা। তবে আপাতত পুরোনো লুক থেকে মিঠাইয়ের নতুন লুক দেখতেই ব্যস্ত মিঠাই অনুরাগীরা। এরপর নতুন কোন রূপে আসতে চলেছেন মিঠাই, সে কথা কিন্তু এখনই বলা যাচ্ছে না। তা জানার জন্য অবশ্যই দেখতে হবে জি বাংলায় মিঠাই।

- Advertisement -