সবুজ শাড়ি পরে ভেনিসে রেড কার্পেটে হাঁটলেন শ্রীলেখা, গর্বিত গোটা দেশ

0
550

পূর্বাশা দাস: বেশ কয়েকদিন সুইজারল্যান্ড ঘুরে এই মুহূর্তে ভেনিসে রয়েছেন শ্রীলেখা। ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন তিনি। এই চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছে শ্রীলেখা অভিনীত পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। সম্প্রতি নিজের জন্মদিনও বিদেশেই পালন করেছেন শ্রীলেখা।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র বিশ্বের দরবারে দেশকে গর্বিত করলেন। শ্রীলেখার জন্য বিশ্বের দরবারে আবারও প্রশংসিত হল বাংলা সিনেমা। শ্রীলেখা অভিনীত ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ দারুণ প্রশংসিত হয়েছে ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। রেড কার্পেটে হাঁটার সময়ও বাঙালিয়ানা বজায় রেখেছিলেন এই বঙ্গ নারী। সবুজ শাড়ি পড়ে চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হেঁটেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এর মাধ্যমেই বহু দিনের ইচ্ছে পূরণ হয়েছে তাঁর। সবুজ শাড়ির সঙ্গে মানানসই গয়নায় নিজেকে সাজিয়েছিলেন শ্রীলেখা। সঙ্গে অ্যাড অন ছিল খোলা চুল আর ছোট্ট টিপ।

আরও পড়ুন: ‘ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া’ থেকে স্নাতক ঋতাভরী, মেয়ের সাফল্যে গর্বিত মা শতরূপা

বরাবর ঠোঁটকাটা, স্পষ্টবাদী শ্রীলেখা উচিত কথা বলার জন্য প্রায়শই বিতর্কে জড়ান। কিন্তু সাহসী এই অভিনেত্রী সেসবের তোয়াক্কা করেন না। আজ তাঁর অসামান্য অভিনয় বিদেশের মাটিতে প্রশংসিত হচ্ছে। তিনি গর্বিত করেছেন গোটা দেশকে। বাংলা সিনেমার জন্যও যা বহুল সম্মানের। ইতিমধ্যেই ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে। এর সঙ্গে অনবদ্য অভিনয়ের জন্য তারিফ পেয়েছেন শ্রীলেখাও।