এই প্রিয় মানুষকেই আরও একবার জড়িয়ে ধরতে চান ‘মসিহা’ সোনু

0
97

মুম্বই: করোনা আবহে সাধারণ মানুষের ‘ভগবান’ হয়ে উঠেছেন অভিনেতা সোনু সুদ। নানাভাবে উপকার করে মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। কখনও পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন কখনও আবার দুঃস্থ মহিলার বাড়ি সারিয়ে দিয়েছেন।

দরিদ্র রোগীর চিকিৎসা ব্যবস্থা থেকে নিট- জেইই পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার কথাও দিয়েছিলেন ‘ত্রাতা সোনু’। পর্দায় বেশিরভাগ সময় খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। তবে বাস্তবের এই প্রতিকূল পরিস্থিতিতে তিনিই এখন হয়ে উঠেছেন ‘আসল হিরো’।

- Advertisement -

কিন্তু এই হিরোই হারিয়েছেন তাঁর জীবনের সবচেয়ে প্রিয় মানুষকে। সেই মানুষটি হল তাঁর মা। মা মারা যাওয়ার পর অনেক্গুলি বছর কাটলেও মাকে এক মুহূর্তের জন্যও ভুলে থাকতে পারেননা এই বলিউড অভিনেতা।

তাই মায়ের জন্মদিনে বেশ ইমোশনাল হয়ে পড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন কিছু পুরনো স্মৃতি। মনের মধ্যে জমিয়ে রাখা কিছু কথা। সুনীল শেট্টি, ফারহা খান, এষা গুপ্তা সহ বলিউডের অনেকেই সোনুর এই পোস্টে কমেন্ট করেছেন।

ইনস্টাগ্রামে মায়ের কয়েকটি ছবি পোস্ট করে সোনু লিখেছেন, “শুভ জন্মদিন মা। যদি প্রত্যেক বছর ব্যক্তিগত ভাবে তোমাকে শুভেচ্ছা জানাতে পারতাম, জড়িয়ে ধরতে পারতাম, জীবনে যা শিখিয়েছ তার জন্য ধন্যবাদ জানাতে পারতাম। আমি প্রতিজ্ঞা করছি আমি সবসময় ভালোটা করারই চেষ্টা করব যাতে তুমি গর্ব বোধ কর আমাকে নিয়ে”।

সোনু আরও জানিয়েছেন, এই মেসেজে বোঝানো সম্ভব নয় যে আমি ঠিক কতটা তোমাকে মিস করি। তুমি চলে যাওয়ার ফলে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা সারাজীবনেও পূরণ হওয়ার নয়। আবার যদি কখনও তোমার সঙ্গে দেখা হয় তাহলে তখন এই শূন্যতা পূরণ হবে। তুমি যেখানেই থাকো খুব ভালো থাকো। আর আমাকে গাইড করে যেও। ভালোবাসি মা”।