ভাইজানের সঙ্গে সম্পর্কে তিক্ততা, অবশেষে মুখ খুললেন Shehnaaz Gill

0
30

বিনোদন ডেস্ক : সলমন খানের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছিলেন Shehnaaz Gill। সিদ্ধার্থ শুক্লা চলে যাওয়ার পর থেকেই সানা’র মাথায় হাত রাখেন ভাইজান। নিজের পরবর্তী ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’- তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ দেন। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। কিন্তু এসবের মাঝেই বিটাউনে জল্পনা, ‘কভি ঈদ কভি দিওয়ালি’ থেকে বাদ পড়লেন পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ। এমনকি এও জানা যায় ইন্সটাগ্রাম থেকেও ভাইজানকে আনফলো করেছেন শেহনাজ। এবার জল্পনায় মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

আরও পড়ুন : “অনুব্রত মণ্ডল বলেছিলেন বেড রেস্ট লিখে দিতে” বিস্ফোরক বোলপুর হাসপাতালের চিকিৎসক

- Advertisement -

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রী লিখেছেন,”এই সমস্ত গুজব আমার কাছে বিনোদনের মতো। আমি অপেক্ষা করতে পারছি না এই ছবি মুক্তির জন্য। হ্যাঁ, আমি এই ছবিতে অবশ্যই আছি।” বিটাউনে প্রথমে গুজব ওঠে ‘কভি ঈদ কভি দিওয়ালি’ থেকে বাদ পড়েছেন শেহনাজ, তারপরেই ইন্সটাগ্রামে সলমনকে আনফলো করার ঘটনা যেন জল্পনায় শিলমোহর দেয়। অবশেষে সমস্ত গুজবে জল ঢেলে আসল সত্যিটা সামনে আনলেন বিগবস প্রাক্তন প্রতিযোগী।

আরও পড়ুন : ‘Laal Singh Chaddha’ নিয়ে চিন্তায় আমির, রাত-বিরেতেই ছুটলেন শাহরুখের বাড়িতে

এছবিতে পরিচালনার পাশাপাশি অভিনয় করতেও দেখা যাবে ভাইজানকে। অভিনেতার বিপরীতে দেখা যাবে পূজা হেগড়ে’কে। গায়ক-অভিনেতা জ্যাস্সি গিলের বিপরীতে দেখা যাবে শেহনাজ’কে। আগে তাঁর বিপরীতে অভিনয়ের কথা ছিল আয়ুষ শর্মার।