Bhaswar Indrani: শৈশবে যার ফ্যান ছিলেন পরবর্তীতে তারই নায়ক হয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়

0
141

পূর্বাশা দাস: অভিনেতা বাসর চট্টোপাধ্যায় অভিনেত্রী ইন্দ্রাণী হালদারের একজন গুণমুগ্ধ ভক্ত (Bhaswar Indrani)। সম্প্রতি ভাস্বর তার সোশ্যাল হ্যান্ডেলে জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী ইন্দ্রাণী হালদারের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছেন।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

ছবি শেয়ার করে ইন্দ্রাণী সম্পর্কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভাস্বর। শৈশব থেকেই ইন্দ্রাণী হালদারের অনুরাগী ছিলেন ভাস্বর চট্টোপাধ্যায়। পরবর্তীকালে পছন্দের অভিনেত্রীর বিপরীতে ‘হিরো’ হওয়ার সুযোগ হয় ভাস্বরের। অতনু ঘোষ পরিচালিত ‘অধরা মাধুরী’ ছবিতে ইন্দ্রানী হালদার এর বিপরীতে অভিনয় করেন ভাস্বর। স্মৃতির সরণি বেয়ে এ কথা তুলে ধরেছেন স্বয়ং ভাস্বর চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: Abhijaan: প্রকাশ্যে এল পরমব্রতর অভিযানের নতুন পোস্টার

ভাস্বরের কথায় ইন্দ্রাণী হালদার দক্ষ অভিনেত্রীদের মধ্যে একজন (Bhaswar Indrani)। দীর্ঘ অভিনয় জীবনে বহু অভিনয়ের মাধ্যমে নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন ইন্দ্রাণী। বহু ছবিতে অভিনয় করেছেন। বুদ্ধদেব দাশগুপ্ত, ঋতুপর্ণ ঘোষ সহ একাধিক কিংবদন্তি পরিচালকের সঙ্গে কাজ করেছেন। ইন্দ্রাণী মুম্বইতেও ছোট পর্দায় কাজ করেছেন। হিন্দি ধারাবাহিকে কাজ করে আলোড়ন ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি বাংলা ধারাবাহিক ‘শ্রীময়ী’তে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে ছিলেন ইন্দ্রাণী হালদার। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে চলেছে ইন্দ্রাণীর।