বিনা হেলমেটে বাইকে সওয়ারের পরই ‘Arrested’ পোস্ট Amitabh’র, ব্যাপারটা কি

0
32

বিনোদন ডেস্ক: আমরা সবাই জানি হেলমেট না পরে মোটরসাইকেল বা বাইক চালানো আইনত অপরাধ। মোটর ভেহিকেল অ্যাক্টের 194D নিয়ম অনুযায়ী অপরাধীর ১০০০টাকা জরিমানা হতে পারে। আম আদমির ক্ষেত্রে এই নিয়ম প্রযোজ্য হলেও তারকাদের ক্ষেত্রে কি এই একই নিয়ম খাটে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে মুম্বই ট্রাফিকে জর্জরিত হয়ে বাধ্য হয়ে বাইকে চেপে শ্যুটিং স্পটে পৌঁছান বিগ বি আমিতাভ বচ্চন আর অনুষ্কা শর্মা। হেলমেট ছাড়া বাইক চাপার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি করে। নেটিজেনদের অনেকেই তারকাদের এহেন কাজ মেনে নিতে পারেননি। কেউ কেউ আবার মুম্বই পুলিশকে পোস্টে ট্যাগও করেন। প্রত্যুত্তরে মুম্বই পুলিশের তরফ থেকে জানানো হয়, “আমরা বিষয়টি দেখছি,”আমরা এগুলো ট্রাফিক ব্রাঞ্চের সঙ্গে শেয়ার করে নিয়েছি।” কিন্তু তারপর ? আদেও কি কোনও শাস্তি পেলেন অমিতাভ-অনুষ্কা! নাকি তাঁরা কোনও ভুলই করেনি!

- Advertisement -

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পুলিশের গাড়ির সামনে থেকে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেন বিগ বি। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন,’Arrested।’ মুহূর্তেই পোস্টে লাইক, শেয়ার কমেন্টের বন্যা। নিছক মজার ছলেই এই পোস্ট করেছেন অমিতাভ। কমেন্টে অমিতাভ অনুরাগীরা বলেছেন, ‘অসাধারণ… কি Swag।’ আবার কেউ কেউ বলেছেন, “ডন ডন ডন…ডন ।” আবার কেউ লিখেছেন, “আপনি তো কবেই আমাদের মন গ্রেফতার করে নিয়েছেন,”