স্ত্রীকে এয়ারপোর্ট থেকে আনতে গিয়ে ঝামেলা, পুলিশের সঙ্গে বচসা অভিনেতার

0
251
actor mainak banerjee and his wife

কলকাতাঃ কলকাতা বিমানবন্দরে গাড়ি রাখাকে কেন্দ্র করে টেলি অভিনেতা মৈনাক ব্যানার্জি (mainak banerjee) ও তাঁর স্ত্রী ঐশর্য চৌধুরীর সঙ্গে পুলিশের বচসা। পুলিশের বিরুদ্ধে খারাপ ব্যবহারের অভিযোগ।

আরও পড়ুন :হাতির ভয়ে রাতের খাবার ফেলে ঘর ছাড়লেন গ্রামবাসীরা, সকাল হতেই অবরোধ

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে কলকাতা বিমানবন্দরে নিজের গাড়ি নিয়ে আসেন বাংলা সিরিয়ালের অভিনেতা মৈনাক ব্যানার্জি। তার স্ত্রী ঐশ্বর্য চৌধুরীকে নিতে আসেন তিনি। এরপর নিজের ফেসবুক লাইভে মৈনাক দাবি করেন, পুলিশ তার গাড়িতে কাঁটা লাগিয়ে দেয় নো পার্কিংয়ে গাড়ি পার্ক করার অভিযোগ এনে। শুক্রবার রাতে অভিনেতা মৈনাক এবং তার স্ত্রী এনএসসিবিআই এয়ারপোর্ট থানায় যান এবং সেখানে পুরো ঘটনা লিখিতভাবে জমা দেন।

আরও পড়ুনঃ   নিয়তি কি কেড়ে নিল নিলাদ্রীকে, ডাকাত দলের পরিকল্পনাতেই ছিল না ব্যারাকপুরের ছোট্ট সোনার দোকানটি

অপরদিকে, শনিবার বিধাননগর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে মৈনাক ও তার স্ত্রীর বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  এই অভিযোগ অনুযায়ী মৈনাক তার গাড়িটি শুক্রবার রাতে নো পার্কিং জায়গায় দাঁড় করিয়ে রাখে। এমনকি ঘটনাস্থলে কর্তব্যরত পুলিশের পক্ষ থেকে তাকে গাড়ি সরিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করা হলেও, মৈনাক (mainak banerjee)  তা শুনতে রাজি হননি বলেই অভিযোগ পুলিশের। পুরো ঘটনার ফেসবুক লাইভ করেন মৈনাক। এই লাইভে মৈনাকের স্ত্রীকেই পুলিশের সঙ্গে যথেষ্ট উত্তেজিতভাবে কথা বলতে দেখা গেছে। পুলিশ সূত্রে খবর,  ইতিমধ্যেই বিধান নগর পুলিশের তরফ থেকে শুক্রবার রাতের ওই  ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে।